জনসমর্থন না থাকায় হিরো আলমের মনোনয়ন বাতিল

জনসমর্থন না থাকায় হিরো আলমের মনোনয়ন বাতিল

জনসমর্থন না থাকায় হিরো আলমের মনোনয়ন বাতিল
জনসমর্থন না থাকায় হিরো আলমের মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিবেদক: সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া বগুড়ার আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের মনোনয়ন বাতিল করা হয়েছে।

রোববার সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাছাই-বাছাই শেষে তার  মনোনয়নপত্র বাতিল করেন বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহমেদ।

নন্দীগ্রাম উপজেলা নির্বাচন অফিসার আশরাফ হোসেন বিষয়টি সময়ের কণ্ঠস্বরকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১২ হাজার ৮১ জন। কেউ স্বতন্ত্র পার্থী হয়ে মনোনয়ন নিলে তাকে তার নির্বাচনী এলাকার মোট ভোটারের ১ শতাংশের স্বাক্ষর লাগে। সেই হিসেবে ৩ হাজার ১’শ ২১ জনের স্বাক্ষর লাগে, তবে হিরো আলম ৩ হাজার ৫’শ ২৪ জন ভোটারের স্বাক্ষর জমা দেন।

কিন্তু হিরো আলম ভোটারদের স্বাক্ষর-সম্বলিত যে তালিকা জমা দিয়েছেন তাদের মধ্যে থেকে ১০ জনের তালিকা যাচাই করে ৭ জনকে পাওয়া গেছে, বাকি তিন জনকে খুঁজে পাওয়া যায়নি। এ জন্য হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

এইচ এম এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির ‘লাঙল’ মার্কার মনোনয়ন না পেয়ে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন হিরো আলম।

বুধবার (২৮ নভেম্বর) নন্দীগ্রাম উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মোছা.শারমিন আখতারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com