ছেলের বউকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে গেল মা-ছেলের প্রাণ!

ছেলের বউকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে গেল মা-ছেলের প্রাণ!

ছেলের বউকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে গেল মা-ছেলের প্রাণ!ছেলের বউকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে গেল মা-ছেলের প্রাণ!
ছেলের বউকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে গেল মা-ছেলের প্রাণ!

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহরের মহানগর উত্তর পাড়ায় বিদ্যুৎষ্পৃষ্টে মা-ছেলে নিহত হয়েছেন। মা-ছেলেকে বাঁচাতে গিয়ে একই পরিবারের আরও চার সদস্য আহত হয়েছে। আজ (২৬ এপ্রিল) শুক্রবার সকালে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহানগর উত্তর পাড়ার ছমির আলীর স্ত্রী আশুরা খাতুন (৬০) ও তার ছেলে ওমর আলী (২৮)।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে কাজ করার সময় বাড়ির বারান্দায় ঝুলন্ত বৈদ্যুতিক তারে অসাবধনতাবসত গৃহবধূ রুবিনা ষ্পর্শ করে বিদ্যুতায়িত হন। এসময় তাকে বাঁচানোর জন্য বাড়ির অন্য সদস্যরা ছুটে এলে তারাও বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু মা আশুরা খাতুন ও ছেলে ওমর আলীকে মৃত ঘোষনা করেন।

আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতরা হলেন-ছমির আলী (৬০), পুত্রবধু কাকুলী খাতুন (২৩), রুবিনা খাতুন (৩০) ও আব্দুল কাদের (৪০)।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু জানান, ঘটনাস্থলেই আশুরা খাতুন ও ওমর আলীর মৃত্যু হয়। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল গনি মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com