লোকালয় ২৪

ছেলেদের খুনের মামলায় ফাঁসানো হয়েছে

ছেলেদের খুনের মামলায় ফাঁসানো হয়েছে

বার্তা ডেস্কঃ আগুনে পুড়িয়ে মারার মিথ্যা মামলা থেকে ২ ছেলেসহ পরিবারের অন্যান্যদের রক্ষা করতে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের সাড়েরগজ গ্রামের মৃত বন্দি খাঁ র স্ত্রী মায়া বেগম।

তিনি মঙ্গলবার (২৭মার্চ) সকাল ১১ টায় আয়োজিত সংবাদ সম্মলনে সাংবাদিকদের জানান, ওনারই ভাড়াটি একি গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী মৃত কদর মিয়ার ছেলে মো.আহাদ মিয়া(৩৫) উনার মর্কেটে একটি ঘর ভাড়া নিয়ে ক্ষুদ্রব্যবসা করতো,এবং ভাড়াটে আহাদ দোকানেই রাত্রী যাপন করতো,এমন্তা অবস্থায় গত ফেব্রুয়ারী রাত ২টার দিকে আকম্বিক দোকান ঘরে অগ্নিকান্ডের ঘটনাগঠে, এসময় দোকানের ভেতর গুমন্ত অবস্থায় আহাদ মিয়া অগ্নিদগ্ন হয়ে মারা যায়,পরদিন আহাদের বড় ভাই আলতাফ মিয়া বাদি হয়ে মার্কেটের মালিক মায়া বেগমের দুই ছেলে শাহীন খাঁ, ইয়াকুব খাঁ,ভাই আব্দুস সুবহান ও (ভাশুরের) ছেলে নজরুল খাঁ এই চার জনকে আসামী করে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন।

এই মামলায় মায়া বেগমের ভাই আব্দুস সোবহান বর্তমানে জেল হাজতে রয়েছেন,বাকি তিন আসামী রয়েছেন পলাতক,তিনি জানান তার মার্কেটে আগুন লেগে ভাড়াটি মারা যায়,এই ঘটনায় আমার ছেলে ও আত্বীয়দের বিরুদ্বে মামলা দেয়া হল কেন,মায়া বেগম জানান আমার ছেলেদের মিথ্যা খুনের মামলয় ফাসাঁনো হয়েছে,আমার ছেলেরা এঘটনার জন্য দায়ি নয় ।

তিনি বলেন যদি দোকানে কেহ আগুন লাগিয়ে আহাদকে পুড়িয়ে মারে তাহলে ঘটনার প্রকৃত কারন উধঘাটন হোক,তিনি বলেন আমার পরিবারের উপার্জনকারী আমার দুই ছেলে মামলার কারনে পলাতক রয়েছে। এই অবস্থায় আমি খুবই কষ্ঠে দিনযাপন করছি , যত দ্রুত সম্ভব হয় এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য উদঘাঠন করে ,আমার ছেলে ও আমার আত্বীয়দের উপর মিথ্যা মামলা থেকে অব্যহতি পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।