লোকালয় ২৪

ছাদে ডেকে নিয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

সোনারগাঁয়ে ছাদে ডেকে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে ছাদে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণের ঘটনায় আবু বক্কর সিদ্দিক ওরফে মানিক নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার বাড়ি মজলিশ এলাকায় এ ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে দুই যুবককে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বরিশালের ভোলা জেলার দৌলতখাঁ থানার এক কিশোরী (১৩) পরিবারের সবাইকে নিয়ে উপজেলার বাড়ি মজলিশ এলাকায় এক বাড়িতে ভাড়া থাকে। পাশের বাড়ির ভাড়াটিয়া মাদারীপুরের কালকিনি থানার কালাই সরদা গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে মো. আবু বক্কর সিদ্দিক ওরফে মানিকের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

অভিযোগ উঠেছে, প্রেমের ফাঁদে ফেলে মো. আবু বক্কর সিদ্দিক ওই কিশোরীকে বুধবার রাতে মোবাইল ফোনে বাড়ির ছাদে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ কাজে আবু বক্কর সিদ্দিককে সহযোগিতা করে তারই বন্ধু মো. হাবিব। এ সময় ওই কিশোরীর চিৎকারে এলাকাবাসী ছুটে এলে আবু বক্কর সিদ্দিক ও তার বন্ধু পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মো. মোরশেদ আলম জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার মূলহোতা মো. আবু বক্কর সিদ্দিক ওরফে মানিককে পুলিশ গ্রেফতার করেছে।