লোকালয় ২৪

চেতনানাশক খাইয়ে কলেজছাত্রীকে ‘ধর্ষণ’, আটক ৩

চেতনানাশক খাইয়ে কলেজছাত্রীকে ‘ধর্ষণ’, আটক ৩

ক্রাইম ডেস্কঃ বরিশালে এক কলেজছাত্রীকে ‘চেতনানাশক খাইয়ে’ ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ২৭ এপ্রিল, শুক্রবার দুপুর ১টার দিকে নগরীর মথুরানাথ পাবলিক স্কুল সড়কের সিকদার ভিলা নামে একটি ছাত্র মেসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ অচেতন অবস্থায় কলেজছাত্রীকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের জামাল হাওলাদারের ছেলে সাইফুল ইসলাম সজিবকে আটক করেছে পুলিশ। সজিব ওই মেসের বাসিন্দা এবং বিএম কলেজের মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। পরে অভিযানে ঘটনার ‘মূলহোতা’ বিএম কলেজ এলাকার রাব্বী মল্লিক এবং মানিক নামে দু’জনকে আটক করে পুলিশ। বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার এসএম রুহুল আমীন জানান, ওই কলেজছাত্রী নোট আনতে সকালে বিএম কলেজের সামনে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমতিয়াজের মেসে যায়।

এ সময় স্থানীয় বখাটে রাব্বী মল্লিক তাদের জিম্মি করে মেয়েটিকে জোরপূর্বক সেখান থেকে মথুরানাথ পাবলিক স্কুল সড়কের হানিফ সিকদারের মালিকানাধীন সিকদার ভিলার মেসে নিয়ে যায়। সজিবের কক্ষে জোর করে চেতনানাশক কিছু খাইয়ে তাকে ধর্ষণ করে রাব্বী। রাব্বী তাকে সজিবের কাছে রেখে পালিয়ে গেলে সজিবও তাকে ধর্ষণ করে। ভুক্তভোগীর অবস্থা বর্তমানে তেমন ভালো নয়। সে ঠিকমতো কথা বলতে পারছে না। সুস্থ হওয়ার পর বিস্তারিত তথ্য জানা যাবে বলেও জানান এসএম রুহুল আমীন। পুলিশ কমিশনার রুহুল আমিন আরও জানান, এই ঘটনার মূলহোতা রাব্বী মল্লিক পুলিশের তালিকাভুক্ত একজন চিহ্নিত আসামি। তবে এই বিষয়ে জানতে ইমতিয়াজকে নানা প্রশ্ন করা হলেও সে কোনো উত্তর দিতে পারেননি। এর আগে সহপাঠী বান্ধবীকে জোরপূর্বক তুলে নেওয়ার খবর পুলিশকে জানায় ইমতিয়াজ। পরে পুলিশ তাকে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এদিকে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন জানান, সজীবকে আটকের পরপরই অভিযানে নামে পুলিশ।

এই অভিযানে মূলহোতা রাব্বী ও তার সহযোগী মানিককে আটক করা হয়। বিএম কলেজ এলাকার একাধিক বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে যে, রাব্বী মল্লিক বিএম কলেজ এলাকার ছিনতাই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তার বাসা বিএম কলেজের সামনে হওয়ার সুবাদে সে বিএম কলেজের ছাত্র-ছাত্রীদের জিম্মি করে নানা সময় অর্থ আদায় থেকে শুরু করে বিভিন্ন অপকর্ম করত। তার বিরুদ্ধে বরিশাল কোতোয়ালি মডেল থানায় একাধিক মামলা রয়েছে। এ ছাড়া সে বরিশালের একজন চিহ্নিত ছিনতাইকারী হিসেবেই পুলিশের কাছে পরিচিত। আটককৃত অপর আসামি সাইফুল ইসলাম সজীব ২০নং ওয়ার্ড এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধেও নানা অভিযোগ রয়েছে।