সংবাদ শিরোনাম :
চুরির আয়ে পাঁচ গার্লফ্রেন্ড পুষতেন এই ব্যাচেলর!

চুরির আয়ে পাঁচ গার্লফ্রেন্ড পুষতেন এই ব্যাচেলর!

চুরির আয়ে পাঁচ গার্লফ্রেন্ড পুষতেন এই ব্যাচেলর!

ব্যতিক্রম ডেস্ক : বয়স ৬৩ বছর। তবে এটা নিছকই সংখ্যা তার কাছে। রঙিন পরচুলা আর রাজকীয় জীবন যাপনে অভ্যস্ত বন্ধু রাম যে ছিঁচকে চোর সেটা টের পাওয়া কঠিনই ছিল বটে। আর এই সুযোগে গুনে গুনে পুষতেন পাঁচ পাঁচজন গার্লফ্রেন্ড।

চুরির দামি দামি জিনিসপত্র এসব গার্লফ্রেন্ডদের উপহার দিতেন রাম। আর বাকি টাকা দিয়ে রাজকীয় জীবন যাপন করতেন তাদের চোখে ধুলা দিতে। কিন্তু শেষ পর্যন্ত এক সিসি ক্যামেরায় ফেঁসে যান রাম। এক কারখানায় চুরির ঘটনায় সোমবার তাকে গ্রেপ্তার করা হয়। খবর: দ্য হিন্দুস্তান টাইমস।

ডেপুটি পুলিশ কমিশনার নুপুর প্রাসাদ বলেন, অভিযুক্ত রামের কমপক্ষে পাঁচজন নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। তিনি তাদেরকে চুরি করা বিভিন্ন দামি দামি জিনিসপত্র গিফট করতনে। বাকি টাকা নিজের বিলাসি জীবন যাপনে ব্যয় করতেন তিনি।

তিনি বলেন, রাম হঠাৎ করেই যে এই পেশায় এসেছেন বিষয়টা তেমন নয়। প্রায় ২০ বছর ধরেই এই চুরি পেশা চালিয়ে যাচ্ছেন তিনি। এজন্য বেশ কয়েকবার গ্রেপ্তারও হয়েছিলেন। কিন্তু জেল থেকে ছাড়া পেয়ে আবার চুরিতে নেমে পড়েন রাম।

জানা গেছে, পাঁচ গার্লফ্রেন্ড থাকলেও রাম ব্যাচেলর। মধ্য দিল্লির আনন্দ পর্বত এলাকার একটি বস্তিতে থাকতেন। কয়েক বছর আগে পরিবার থেকে আলাদা হয়ে মঙ্গলপুরে চলে আসেন তিনি। যে পাঁচজন নারীর সঙ্গে রাম সম্পর্কে জড়িয়েছে তাদের বয়স ২৮-৪০ বছর।

আরেক তদন্ত কর্মকর্তা জানান, যেসব নারী তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তারা তার পারিবারিক কিংবা পেশাগত অবস্থানকে হয়তো তেমন গুরুত্বের সঙ্গে নেননি, কিংবা স্পষ্ট করে কিছু জানতেন না। তাদেরকে দেয়া উপহারগুলো যে চুরির পণ্য ছিল কিংবা একাধিক নারীর সঙ্গে যে তার সম্পর্ক ছিল সেটাও তারা টের পাননি।

সর্বশেষ শনিবার সারাই রোহিল্লা এলাকার একটি কারখানায় চুরি করেন রাম। সকালে কর্মচারীরা কারখানায় গিয়ে দেখতে পান দুটি ল্যাপটপ, একটি স্মার্ট এলইডি টিভি এবং ক্যাশ থেকে ৬০ হাজার রুপি চুরি হয়েছে।

পরে সারাই রোহিল্লা থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে মূল্যবান এসব জিনিসপত্র চুরি করে নিয়ে যাওয়ার দৃশ্য দেখতে পায়। এরপর অভিযান চালিয়ে রামকে গ্রেপ্তার করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com