সংবাদ শিরোনাম :
চুনারুঘাটে ৬ প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা

চুনারুঘাটে ৬ প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা

চুনারুঘাটে ৬ প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বিভিন্ন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল থেকে পরিচালিত এ অভিযানে মেয়াদউত্তীর্ণ কোমল পানীয় বিক্রির অপরাধে আমতলা বাজারের মিনহা স্টোরকে ২ হাজার টাকা এবং মেয়াদউত্তীর্ণ ঔষুধ বিক্রির অপরাধে তালুকদার ফার্মেসিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

একই দিনে আমুরোড বাজারের দইয়ে ওজনে কম দেওয়ার অপরাধে চার ভাই রেস্টুরেন্টকে আরো ৪ হাজার টাকা এবং মেয়াদবিহীন পন্য বিক্রির অপরাধে হক ট্রেডাসকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে একই উপজেলার আসামপাড়া বাজারে অভিযান চালায় অধিদপ্তর।

এ বাজারে ভেজাল কসমেটিকস বিক্রির দায়ে ৯৯ প্লাস শপকে ১ হাজার টাকা এবং দইয়ের ওজনে কারচুপি ও অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় খাদ্য দ্রব্য উৎপাদনের অপরাধে ছাতা হোটেলকে আরো ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন এএসআই কালামের নেতৃতে চুনারুঘাট থানা পুলিশের একটি টিম ও উপজেলা ক্যাবের সেক্রেটারি মনিরুজ্জামান তাহের।

এসময় অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার বিষয়ক সচেতনতামূলক লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। ভোক্তা অধিকার নিশ্চিত করতে প্রতিদিন এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলেও জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com