চুনারুঘাটে রাষ্ট্র বিরোধী কাজ করায় পুলিশ ৩ জনকে খুঁজছে

চুনারুঘাটে রাষ্ট্র বিরোধী কাজ করায় পুলিশ ৩ জনকে খুঁজছে

চুনারুঘাট প্রতিনিধিঃ সারাদেশে যখন করোনা ভাইরাস আতংক, ঠিক তখন মিছিল ও সমাবেশ করে গুজব ছড়ানোর কারনে পুলিশ চুনারুঘাটের তিনজন কে শনাক্ত করে খুঁজছে।

(২৬ মার্চ) বৃহস্পতিবার রাত সাড়ে দশটা থেকে বারোটা পর্যন্ত চুনারুঘাট উপজেলার বাজার বাজার, আমুরোড, জারুলিয়া ও কালিশিরী গ্রামে লোকজনকে নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে রাষ্ট্রবিরোধী বক্তব্য দেন আহমেদাবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালাউদ্দিন বাবরু।
তার সাথে ছিলেন সাবেক সেনা সদস্য শামসুল আলম ফুল মিয়া ও কবিরাজ ফজল মোল্লা। মিছিল শেষে তারা সাবেক ইউপি চেয়ারম্যান- আঃ লতিফ কে নিয়ে ৫ মণ জিলাফি বিতরণ করেন।
মিছিল ও সমাবেশের বক্তব্যের ভিডিও টি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে পৌঁছে।পরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক তাদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন।
দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে রাষ্ট্রবিরোধী বক্তব্য এবং মিছিল-সমাবেশ নিষিদ্ধ থাকার পরেও তাদের এই দুঃসাহসিকতা জনমনে প্রশ্নবিদ্ধ করে।
সালাউদ্দিন বলেন, পুলিশ কেন? স্বয়ং প্রধানমন্ত্রী আসলেও মিছিল সমাবেশ বন্ধ করতে পারবেন না। এমতাবস্থায় জনগণের মধ্যে ধুম্রজাল সৃষ্ঠি হয়েছে।তাদের বৃভ্রান্তিমুলক বক্তব্য নিয়ে সারাদিন সামাজিক গণমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন দেশের এ পরিস্থিতিতে কোনভাবেই রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড মেনে নেয়া যায়না।তিনি প্রশাসনের দৃষ্টি কামনা করেন।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক বলেন, মিছিল-মিটিং ও লোক সমাগম তো দূরের কথা লোকজনের মধ্য দুরুত্র বজায় থাকবে। তাদের বিরুদ্ধে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com