চুনারুঘাটে মামুন হত্যা: ৭ মাসেও গ্রেফতার হয়নি পলাতক ৯ আসামী

চুনারুঘাটে মামুন হত্যা: ৭ মাসেও গ্রেফতার হয়নি পলাতক ৯ আসামী

মোঃ ফারুক মিয়া, চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের মীর নূর আহাম্মদ ওরফে সিরাজ মিয়ার পুত্র মামুন মিয়া (১৬) কে হত্যার ঘটনায় তার বাবা নিরীহ কৃষক মীর নূর আহম্মদ বাদী হয়ে ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সম্প্রতি মামলার বিবরণে জানা যায়, কিশোর মামুন হত্যার ৭ মাস পেরিয়ে গেলেও হত্যা মামলার পলাতক ৯ জন আসামীকে এখনও ধরতে পারেনি পুলিশ।

মামুন হত্যার পলাতক ৯ আসামীরা হলেন- উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের সবুজ মিয়া, মনসুর মিয়া, ফজলু মিয়া, দুলাল মিয়া, আরজু মিয়া, ভিংরাজ মিয়া, ফজলে আহাম্মেদ ওরফে বাচ্চু মিয়া, রাজিয়া বেগম, নূরুল হক। এ ব্যাপারে মামলার বাদী মীর নূর আহাম্মদ ও তার পরিবার পলাতক আসামীদের হুমকিতে নিরাপত্তাহীনতায় বসবাস করছেন।

উল্লেখ্য, গত বছরের ২৪ জুলাই সোমবার সকাল অনুমান ৮টার দিকে কেউন্দা গ্রামের মৃত আঃ খালেকের পুত্র ছুরুক মিয়ার পুকুর পাড় থেকে কিশোর মামুন মিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এ ব্যাপারে মামুন মিয়ার পিতা নূর আহম্মদ ওরফে সিরাজ মিয়া ওই দিন রাতে ১৬ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানার জি.আর মামলা নং- ৩৭। মামুন মিয়া হত্যার ৭ মাস পেরিয়ে গেলেও আজও পুলিশ পলাতক ৯ আসামীদেরকে গ্রেফতার করতে পারে নি।

এ নিয়ে মামলার বাদী নূর আহম্মদ ওরফে সিরাজ মিয়া প্রতিদিনই চুনারুঘাট থানায় বার বার এসে ৯ পলাতক আসামীদেরকে গ্রেফতার করার জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আলী আশরাফকে তাগিদ দিলেও পুলিশ এখন পযন্ত পলাতক ওই ৯ আসামীকে গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে কেউন্দা এলাকার সাধারণ মানুষের জনমনে প্রশ্ন দেখা দিয়েছে ?

নিহত মামুন মিয়ার পরিবারের কান্নার আহাজারি এখন পর্যন্ত থেমে নেই। নিহত মামুন মিয়ার পিতা অসহায় দরিদ্র কৃষক মীর নূর আহাম্মদ তার পুত্র হত্যার সুবিচার পাওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com