লোকালয় ২৪

চুনারুঘাটে মাদক বিরোধী কর্মশালা অনুষ্ঠিত

চুনারুঘাটে মাদক বিরোধী কর্মশালা অনুষ্ঠিত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে মাদক বিরোধী শক্তি সামাজিক সংগঠনের পৃষ্টপোষকতায় ও হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহযোগিতায় মাদক বিরোধী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

 

সোমবার (২৭ জানুৃযারী) সকাল ১১টায় চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও চুনারুঘাট দক্ষিনাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত অনুষ্টানে সংগঠনের সাধারন সম্পাদক এরশাদ হোসাইন এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদক বিরোধী শক্তি উপজেলার উপদেষ্টা জনাব জিন্নাহ চৌধুরী সংগঠনের সমন্বয়ক ও সভাপতি ফুলমিয়া খন্দকার মায়া,শিক্ষকগন,বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ফরহাদ আহমেদ,তাজিবুল হাসান বিজয়,ইয়াসিন রায়হান,জুয়েল চৌধুরী ও তানবীর আহমেদ প্রমুখ।

 

 

ঘন্টাব্যাপী কর্মশালায় বক্তারা মাদক এর ভয়াবহতা, মাদক সেবন,বহন,আহরন প্রতিরোধক গনসচেতনতামুলক বিষয়ে ব্যাপক সমস্যা ও সমাধান মুলক আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে উপস্থিত মাদক বিরোধী লিফলেট, স্কেল ও মাদক বিরোধী কুইজ প্রতিযোগিতা করেন ও বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন ও মাদক প্রতিরোধের ও মুক্ত থাকার প্রত্যয় প্রকাশ করে অনুষ্টানের সমাপ্তি করেন।