সংবাদ শিরোনাম :
চীন ফেরত শিক্ষার্থীর শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব পাওয়া যায়নি

চীন ফেরত শিক্ষার্থীর শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব পাওয়া যায়নি

হাবিবুর রহমান শাওন, হবিগঞ্জ: করোনা ভাইরাস সন্দেহে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হওয়া চীন ফেরত শিক্ষার্থী রায়হান আহমেদের (২৮) শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব পাওয়া যায়নি।

সোমবার রাত ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন- ‘রবিবার সন্ধ্যায় অসুস্থ্যবোধ করায় রায়হান হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হওয়ার পর তার রক্তের সিম্পল পরিক্ষার জন্য ঢাকা পাঠানো হয়। সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে মোবাইল ফোনে জানানো হয়েছে তার রক্তে করোনা ভাইরাসের কোন অস্তিত্ব পাওয়া যায়নি। তবে এখনও রিপোর্টের কপি হাতে আসেনি। আজ মঙ্গলবার সকালে রিপোর্ট হাতে পাওয়ার কথা রয়েছে বলেও জানান তিনি।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শামীমা আক্তার বলেন- ‘রায়হান আহমেদরে শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব না পাওয়ায় তাকে ছাড়পত্র দেয়া হয়েছে। সোমবার রাতে তিনি বাসায় চলে গেছেন।’

এর আগে গত রবিবার সন্ধ্যায় রায়হান আহমেদ অসুস্থ্যবোধ করলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এ সময় তিনি চীন ফেরত শিক্ষার্থী হওয়া করোনা আক্রান্তের সন্দেহে হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পরে। পরিস্থিতি খারাপ দেখে রায়হান আহমেদ বাসায় চলে যান। ওইদিন সন্ধ্যায় হবিগঞ্জ সদর থানা পুলিশ তাকে বাসা থেকে আবারও হাসপাতালে নিয়ে ভর্তি করান। রবিবার সন্ধ্যা থেকে সোমবার রাত ১০টা পর্যন্ত তিনি হবিগঞ্জ সদর হাসপাতালের ৫ম তলায় করোনাভাইরাস আক্রান্তদের জন্য খোলা বিশেষ ওয়ার্ডে ভর্তি ছিলেন। রায়হান আহমেদ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার আব্দুল নূরের ছেলে।

তার পরিবার সূত্রে জানা যায়, রায়হান আহমেদ একজন মেডিকেল শিক্ষার্থী। ইন্টার্ন করতে তিনি চীনের জিয়ানশি প্রদেশে অবস্থান করছিলন। সম্প্রতি সেখানে করোনা ভাইরাসে মৃত্যু আতঙ্ক দেখা দিলে তিনি চীন থেকে দেশে ফিরেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com