চার মামলার আসামির থানা থেকে পলায়ন

চার মামলার আসামির থানা থেকে পলায়ন

চার মামলার আসামির থানা থেকে পলায়ন
চার মামলার আসামির থানা থেকে পলায়ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর থানায় বুধবার রাতে গ্রেফতার হওয়া হত্যা মামলার সন্দেহভাজন আসামি সালমান খান (২৪) বৃহস্পতিবার সকালে পালিয়ে গেছে। সে সদর উপজেলার কলাখালী গ্রামের দুলাল খানের ছেলে।

বুধবার রাতে সালমানকে পিরোজপুর সদর উপজেলার কলাখালীর যুবলীগ কর্মীর জয় হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেফতার করেন সদর থানার সদর থানার এসআই মুনিরুজ্জামান। তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ চারটি নিয়মিত মামলা রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেন।

থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আসামি সালমান পানি পান করতে চাইলে দায়িত্বরত পুলিশ সদস্য হাজতখানার দরজা খোলেন। সে সময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং দৌড়ে থানা থেকে পালিয়ে যায়। সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। পুলিশ সালমানকে ধাওয়া করে। তবে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাঁপিয়ে পড়ে গা ঢাকা দেয় সালমান।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, সকাল বেলা থানায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও কর্মচারির উপস্থিতি কম থাকার সুযোগে আসামি পলায়নের সুবিধা পায়। এ ঘটনায় পিরোজপুর ও আশপাশের এলাকায় পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে।

পিরোজপুরের পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন জানান, পলাতক আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের ব্যাপক অভিযান শুরু হয়েছে। আসামি পলায়নে পুলিশের কারো অবহেলা পাওয়া গেলে এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com