সংবাদ শিরোনাম :
চাকরি দেয়ার কথা বলে তরুণীকে রাতভর ধর্ষণ দুই যুবকের!

চাকরি দেয়ার কথা বলে তরুণীকে রাতভর ধর্ষণ দুই যুবকের!

চাকরি দেয়ার কথা বলে তরুণীকে রাতভর ধর্ষণ দুই যুবকের!
চাকরি দেয়ার কথা বলে তরুণীকে রাতভর ধর্ষণ দুই যুবকের!

তানোর (রাজশাহী) সংবাদদাতা: চাকরি দেয়ার কথা বলে রাজশাহীর তানোর উপজেলা থেকে এক তরুণীকে (২৪) শহরে এনে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পাশের গ্রামের দুই যুবকের বিরুদ্ধে এই অভিযোগ। এ নিয়ে ওই তরুণীর বাবা গত বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- সজিব রায়হান (২২) ও পলাশ আলী (২৩)। রাজশাহীর তানোর উপজেলার শংকরপুর গ্রামে তাদের বাড়ি। এদের মধ্যে সজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ওই তরুণীর শারীরিক পরীক্ষাও করা হয়েছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বুধবার সজিব ও পলাশ চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে পাশের গ্রামের ওই তরুণীকে রাজশাহী শহরে নিয়ে আসেন। এরপর তাকে নগরীর নতুন বিলশিমলা এলাকার একটি ছাত্রাবাসে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে আটকে রেখে রাতভর ধর্ষণ করেন অভিযুক্ত সজিব ও পলাশ।

পরদিন বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ওই তরুণীর চিৎকারে স্থানীয়রা ওই ছাত্রাবাসে যান। এরপর সেখান থেকে তাকে উদ্ধার কর হয়। একইসঙ্গে অভিযুক্ত সজিবকে আটকে রেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে রাজপাড়া থানা পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে খবর দেয়া হলে রাতেই ওই তরুণীর বাবা থানায় এসে দুইজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন।

ওসি জানান, উদ্ধারের পর নির্যাতিত ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। আর গ্রেপ্তার সজিবকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। পলাশকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com