সংবাদ শিরোনাম :
চম্পা ধর্ষণ-হত্যার আরেক আসামি গ্রেফতার

চম্পা ধর্ষণ-হত্যার আরেক আসামি গ্রেফতার

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  কক্সবাজারের চকরিয়ায় চম্পা খাতুন নামে এক তরুণীকে চলন্ত সিএনজিতে ধর্ষণ ও হত্যার ঘটনায় আসামি সাজ্জাদ হোছাইনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকাল ১০টার দিকে সদর শেখের কিল্লা ঘোনা এলাকার স্থানীয় বাসিন্দারা তাকে আটক করে পুলিশে দেয়। গ্রেফতার সাজ্জাদ হোছাইন একই এলাকার আবুল হোসেনের ছেলে। গত ৬ মে চকরিয়ার কোনাখালী ইউপি এলাকার বিশ্বরোডে খরুলিয়ার তরুণী চম্পাকে ধর্ষণের পর হত্যা করা হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, চম্পাকে ধর্ষণ পরবর্তী হত্যার ঘটনায় সাজ্জাদ জড়িত থাকায় তারা জানতে পারে। এ ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতার সিএনজি চালক জয়নাল আবদীন তার স্বীকারোক্তিতে সাজ্জাদ নামে অপর একজন জড়িত বলে জানান। র‌্যাব প্রশাসনও বেশ কয়েকবার তার বাড়িতে তল্লাশি করে তাকে পায়নি। তারপর থেকে স্থানীয়রা সে কোথায় যায় এবং কোথায় থাকে তার দিকে নজর দেন।

সর্বশেষ সোমবার সকালে র‌্যাবের একটি দল তার চাচাতো ভাই প্রতিবন্ধী নেজাম উদ্দিন ও আবদু রহিমকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। তারপর থেকে পরিবারের লোকজন ও এলাকাবাসীরা তাকে ধরার জন্য ওঠে পড়ে লাগে। সকাল ১০টার দিকে শেখের কিল্লা ঘোনার একটি বাড়ি থেকে তাকে আটক করে। পরে পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ জনতার হাত থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, সকালে স্থানীয়রা তাকে ধরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে আসে। এরইমধ্যে তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com