চট্টগ্রামে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৯

চট্টগ্রামে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৯

চট্টগ্রামে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৯
চট্টগ্রামে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৯

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের চাক্তাই ভেড়া মার্কেট সংলগ্ন বস্তিতে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে।

নিহতদের মধ্যে সাতজনের পরিচয় মিলেছে। এই সাতজনের সবাই দুই পরিবারের সদস্য। এদের মধ্যে একটি পরিবারের চারজন এবং অপর একটি পরিবারের তিনজন সদস্য রয়েছেন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস বিভাগের উপসহকারী পরিচালক জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত নয়টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এরা হলেন- একটি পরিবারের সদস্য রহিমা আক্তার (৪০), রহিমার মেয়ে নাজমা (২৪), জাকির হোসেন বাবু (৮) ও নাসরিন (১৬)। অপর একটি পরিবারের সদস্য হাসিনা আক্তার (৩৫), আয়েশা (৩৭) ও সোহাগ (১৯)। এই সাতজন ছাড়াও আরো দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, অগ্নিকাণ্ডের পর ফায়ার সার্ভিস ও চট্টগ্রাম জেলা প্রশাসনের কর্মকর্তারা অগ্নিকাণ্ডের কারণ, সূত্রপাত ও ক্ষয়ক্ষতি নিরূপনে কাজ করছেন। এই আগুনে বস্তির প্রায় ২ শতাধিক ঘর পুড়ে নিঃস্ব হয়ে গেছে প্রায় ৫০০ নিম্ন আয়ের মানুষ।

উল্লেখ্য, শনিবার গভীর রাতে ভেড়া মার্কেট বস্তিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিটের গাড়ি প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে রোববার ভোরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com