ঘূর্ণিঝড় বুলবুলের কবলে পাপন!

ঘূর্ণিঝড় বুলবুলের কবলে পাপন!

ঘূর্ণিঝড় বুলবুলের কবলে পাপন!
ঘূর্ণিঝড় বুলবুলের কবলে পাপন!

শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ উৎকণ্ঠা ছড়িয়েছে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে। দুই দেশের অসংখ্য মানুষ এতে হয়েছেন গৃহবন্দী, বিপর্যস্ত হয়েছে নাগরিক জীবন। পাওয়া গেছে হতাহতেরও খবর। সেই বুলবুলে আটকা পড়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও।

সিরিজ নির্ধারণী ম্যাচে আজ (১০ নভেম্বর) ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। নাগপুরের ভিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। এই ম্যাচে দলকে পাশে থেকে সমর্থন দিতে শনিবার (৯ নভেম্বর) দেশ ছেড়ে ভারত যান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচের ভেন্যু নাগপুরে যাওয়ার আগে তিনি কলকাতায় অনানুষ্ঠানিক বৈঠকে বসেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে।

বিসিসিআইএর সঙ্গে নানা বিষয়ে আলোচনা হয়েছে বিসিবি সভাপতির। যেখানে উঠে আসে আসন্ন টেস্ট সিরিজ, বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ দুই দেশের মধ্যকার ক্রিকেটীয় সম্পর্কের গুরুত্বপূর্ণ সব দিক। সেই আলোচনা শেষে শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যায়ই কলকাতা থেকে নাগপুরের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল পাপনের।

রোববার (১০ নভেম্বর) ম্যাচের আগে দলের সঙ্গে ডিনার করার পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের কারণে শনিবার কলকাতা থেকে উঠতে পারেননি বিমানে। নির্দিষ্ট সময়ের জন্য কলকাতা বিমানবন্দরে বিমান ওঠা-নামা বন্ধ রেখেছিল কর্তৃপক্ষ। ফলে শনিবার নাগপুর যেতে পারেননি পাপন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com