লোকালয় ২৪

ঘুমন্ত স্বামীকে খাটের সঙ্গে বেঁধে পুড়িয়ে মারল স্ত্রী!

ঘুমন্ত স্বামীকে খাটের সঙ্গে বেঁধে পুড়িয়ে মারল স্ত্রী!

আন্তর্জাতিক ডেস্ক- বিছানায় ঘুমাচ্ছিলেন স্বামী, সেই অবস্থাতেই তাঁকে বেঁধে আগুন লাগিয়ে দেয় স্ত্রী। ঘটনাস্থলেই পুড়ে মৃত্যু হয় লক্ষ্মী প্রামাণিকের (৩৬)। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের ‎হুগলি জেলার আরামবাগের সালেপুর ২ নং অঞ্চলের ডহরকুণ্ড এলাকায়।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই এই কাজ করেছে লক্ষ্মী প্রামাণিকের স্ত্রী ময়না। ঘটনায় অভিযুক্ত স্ত্রীসহ আরও তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে ঘুমাচ্ছিলেন লক্ষ্মী প্রামাণিক, তখনই প্রেমিক এবং আরও দুই ব্যক্তির সাহায্য নিয়ে স্বামীকে বেঁধে আগুন লাগিয়ে দেয় স্ত্রী ময়না।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সপ্তাহখানেক আগে হঠাত্‍ই নিখোঁজ হয়ে যান তিনি। পরিবারের অনুমান স্থানীয় যুবক ঝন্টু দলুই-এর সঙ্গেই পালিয়ে গিয়েছিলেন তিনি। এরপরই এই ঘটনা বলে জানা গিয়েছে। লক্ষ্মী এবং ময়নার দুই সন্তান রয়েছে, ঘটনার সময়ে তারা কোথায় ছিল তা জানা যায়নি।

সোমবার সকালে বিছানার সঙ্গে বাঁধা অবস্থায় লক্ষ্মী প্রামাণিকের দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।