সংবাদ শিরোনাম :
গোলপাহাড় থেকে পতেঙ্গার নেভালে কিভাবে গেলো তাফসিয়া?

গোলপাহাড় থেকে পতেঙ্গার নেভালে কিভাবে গেলো তাফসিয়া?

  • লাশ উদ্ধারের রহস্য ও হত্যার কূলকিনারা পাচ্ছে না পুলিশ।

চট্টগ্রাম প্রতিনিধি ঃ চট্টগ্রামের পতেঙ্গায় স্কুল শিক্ষার্থী তাসফিয়া আমিনের লাশ উদ্ধারের রহস্যের কোন কূলকিনারা করতে পারছে না পুলিশ। তার সহপাঠী আদনান মির্জাকে আটক করা হলেও হত্যা সংক্রান্ত কোন তথ্যই তার কাছ থেকে পাওয়া যায়নি। নগরীর গোলপাহাড় থেকে কিভাবে এই শিক্ষার্থী পতেঙ্গার নেভাল এলাকায় গেলো? এর পেছনে শুধুই কি প্রেমের ঘটনা নাকি কোন বিরোধ রয়েছে তার অনুসন্ধান করছে পুলিশ। এদিকে ঘটনার বিচার দাবিতে মানববন্ধন করেছে তাসফিয়ার সহপাঠীরা।

সুস্থ সন্তান বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের পর লাশ পাওয়ার ঘটনায় বাবার কণ্ঠে একটাই আকুতি বিচারের। স্বজনরা জানান, গত একমাস আগে তাসফিয়া আমিনের সঙ্গে ফেসবুকে আদনান নামে এক ছেলের পরিচয় হয়। মঙ্গলবার বিকেলে নগরীর গোলপাহাড় এলাকায় অবস্থিত একটি রেস্টুরেন্টে তারা একসঙ্গে খেতে যায়। রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজেও মেলে এর সত্যতা। এরপর থেকেই মেয়েটির আর কোন খোঁজ পায়নি পরিবার। সবশেষ বুধবার দুপুরে পতেঙ্গা এলাকা থেকে তাসফিয়া আমিনের লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি আদনানই তাকে হত্যা করেছে।এদিকে এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছেন তার সহপাঠীরা। বৃহস্পতিবার দুপুরে এলাকায় মানববন্ধন থেকে এ ঘটনার জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এদিকে আটক হওয়া ফেসবুক বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তারা বলেন, আদনানের দেয়া তথ্যমতে যে তাসফিয়াকে সে বাসায় যাওয়ার সিএনজি ঠিক করে দেয়। কিন্তু সে বাসায় না যেয়ে কিভাবে নেভালে গেলো এইসব বিষয় তদন্ত করে দেখছে পুলিশ

নিহত তাসফিয়া আমিন সান সাইন গ্রামার গ্রামার স্কুলের নবম শ্রেণীর ছাত্রী। তার লাশ ময়না তদন্ত শেষে দাফনের জন্য কক্সবাজারের টেকনাফে নিয়ে যাওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com