সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে বাস উল্টে প্রাণ গেল ৪ জনের

গোপালগঞ্জে বাস উল্টে প্রাণ গেল ৪ জনের

গোপালগঞ্জে বাস উল্টে প্রাণ গেল ৪ জনের
গোপালগঞ্জে বাস উল্টে প্রাণ গেল ৪ জনেরগোপালগঞ্জে বাস উল্টে প্রাণ গেল ৪ জনের

গোপালগঞ্জ প্রতিনিধি: বেপরোয়া গতিতে চালাতে গিয়ে সড়কের ওপরই উল্টে গেল যাত্রীবাহী বাস। এ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪ জন। আহত হয়েছেন আরো ২৫ জন।

গোপালগঞ্জে কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়ায় সোমবার সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত ২৫জনকে কাশিয়ানী ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, নড়াইল জেলার নড়াগাতি থানার জলাডাঙ্গা গ্রামের লোকমান মোল্লা (৬০), একই থানার ডুমুরিয়া  গ্রামের গফ্ফার মোল্লা (৬৫), কিবরিয়া মোল্লা (৫০) ও চান মিয়া (৩০) । নিহতরা দুর্ঘটনা কবলিত বাসের ছাদে ছিলেন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা কা‌শিয়ানী উপজেলার ব্যাসপুরগামী এক‌টি লোকাল বাস ভা‌টিয়াপাড়া মোড়ে মহাসড়কের ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে ৩ বাসযাত্রী নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় সেখানে আরো ১ জন মারা যান।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অতিরিক্ত গতিতে বেপরোয়া বাস চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com