সংবাদ শিরোনাম :
গুজব ছড়ানোই বিএনপির প্রধান রাজনৈতিক কৌশল: তথ্যমন্ত্রী

গুজব ছড়ানোই বিএনপির প্রধান রাজনৈতিক কৌশল: তথ্যমন্ত্রী

গুজব ছড়ানোই বিএনপির প্রধান রাজনৈতিক কৌশল: তথ্যমন্ত্রী
গুজব ছড়ানোই বিএনপির প্রধান রাজনৈতিক কৌশল: তথ্যমন্ত্রী

লোকালয় ডেস্কঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘বিএনপি আকাশের ঠিকানায় চিঠি লেখার মতোই ভিত্তিহীন অভিযোগের ফিরিস্তি পাঠাচ্ছে। মিথ্যাচার ও গুজব ছড়ানোই বিএনপির এখনকার প্রধান রাজনৈতিক কৌশল।’

শুক্রবার  (২৯ জুন) বেলা ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেওয়ার আগে এসব কথা বলেন তিনি।

হাসানুল হক ইনু আরও বলেন, ‘চক্রান্তের অংশ হিসেবে নির্বাচনকে ব্যবহার করার জন্যই একদিকে নাশকতার পরিকল্পনা, আরেকদিকে সুনিদিষ্ট অভিযোগ লিপিবদ্ধ না করে কেবল ঢালাও মিথ্যাচারের বেলুন ওড়ায় বিএনপি। যতদিন পাকিস্তানপন্থার রাজনীতি করবে, ততদিন বাংলাদেশের রাজনীতিতে কোনও জাতীয় ঐক্য গঠন করতে পারবে না খালেদা জিয়া এবং বিএনপি।’

সভায় সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল মারুফ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আয়নূর যায়েদ, উপজেলা প্রধান শিক্ষক মাধ্যমিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।

এর আগে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কুষ্টিয়ার মিরপুর  উপজেলার চিথলিয়া গ্রামে অপহরণকারীদের হাতে নিহত শিশু দেব দত্তের পরিবারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং পরিবারের প্রতি সমবেদনা জানাতে যান তিনি। এসময় তিনি বলেন, ‘যারা শিশুপুত্র দেব দত্তকে খুন করেছে, তারা মানুষরূপে দানব। তাই তাদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না।’ এসময় মিরপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় সুশীল সমাজের নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com