গার্মেন্টস কর্মীকে তিনদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ

গার্মেন্টস কর্মীকে তিনদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ

গার্মেন্টস কর্মীকে তিনদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ
গার্মেন্টস কর্মীকে তিনদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ

গাজীপুরের শ্রীপুরে এক গার্মেন্টস কর্মীকে তিনদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শ্রীপুর পৌরসভার ওয়েদ্দা দিঘির এলাকায় পরিত্যক্ত একটি ঘরে এই ঘটনা ঘটে। শ্রীপুর থানা পুলিশ বুধবার (১৮এপ্রিল) সকালে ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়েটির মামা বাদী হয়ে মঙ্গলবার রাতে অভিযুক্ত শামীমসহ ৪/৫ জনের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী সাংবাদিকদের জানান, ময়মনসিংহের ভালুকা উপজেলার কালার মাস্টারবাড়ি এলাকার একটি গার্মেন্টস কারখানার কাজ করার সময় তার বান্ধবীর মাধ্যমে শামীম নামে এক যুবকের সঙ্গে পরিচয় হয়। পরে ওই বান্ধবীর কাছ থেকে তার মোবাইল নাম্বার সংগ্রহ করে শামীম বিভিন্ন সময়ে তাকে প্রেমের প্রস্তাব দিতো। কিন্তু তাতে তিনি সাড়া না দেওয়ায় শামীম তাকে ফোনেই অপহরণ ও মেরে ফেলার হুমকি দেয়। একপর্যায়ে শামীমের ভয়ে তিনি ভালুকা থেকে চাকরি ছেড়ে গাজীপুর মহানগরের মধ্য ভূরুলিয়া এলাকার তার নিজ বাড়িতে চলে আসে। এরপরও শামীম মোবাইলে তার সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, ১৪ এপ্রিল শনিবার বিকালে মেয়েটি তার খালার বাসা থেকে বের হলে শামীমসহ আরও ৪/৫ জন সহযোগী ওই মেয়েটিকে একটি প্রাইভেটকারে তুলে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা তাকে নিয়ে গাজীপুরের রাজেন্দ্রপুর ও ময়মনসিংহের ভালুকায় নিয়ে যায়। সেখান থেকে ওইদিন রাতেই শ্রীপুর পৌরসভার ওয়েদ্দা দিঘির পাশে পরিত্যক্ত একটি ঘরে আটকে শামীম তাকে সোমবার (১৬এপ্রিল) পর্যন্ত একাধিকবার ধর্ষণ করে। মেয়েটি যাতে পালিয়ে যেতে না পারে তাই ধর্ষণের পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে ও মুখে কাগজ গুজে ঘরের এক কোণে ফেলে রাখতো। পরে মঙ্গলবার সকালে মেয়েটিকে হত্যার উদ্দেশ্যে একটি প্লাস্টিকের বস্তায় ভরে পাশের বাড়িতে নিয়ে যায়। বস্তা থেকে তাকে বের করে ওই বাড়ির একটি ঘরের কোণে বসিয়ে রেখে দরজা আটকে দেওয়া হয়।

তিনি আরও জানান, শামীমের অনুপস্থিতে মঙ্গলবার বিকালে কৌশলে নিজেকে মুক্ত করে ঘর থেকে বের হয়ে পালিয়ে স্থানীয়দের ঘটনা বললে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরদিন (বুধবার) স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com