লোকালয় ২৪

গাজীপুরে শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গাজীপুরে শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গাজীপুর মহানগরীর ছয়দানা এলাকায় ছয় বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আনোয়ার হোসেন (২২) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আনোয়ার হোসেন মহানগরীর ছয়দানা এলাকার আদর্শ শিশু কানন কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক। তার বাসা শহরের শরীফপুর খানবাড়ি এলাকায়। তার বাবার নাম আব্দুল করিম।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ওই শিশু ছাত্রীর মা মহানগরীর গাছা থানায় মামলা করলে পুলিশ  শিক্ষক আনোয়ারকে গ্রেফতার করে। গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি  নিশ্চিত করেছেন।

ওসি ইসমাইল হোসেন জানান, গত শনিবার (৩১ আগস্ট) সকালে শিশুটি স্কুলে গেলে শিক্ষক আনোয়ার হোসেন তাকে টিচার্স রুমে ডেকে নিয়ে যায় এবং  মুখ চেপে ধর্ষণ করে। পরে ওই ছাত্রী স্কুলের এক শিক্ষিকাকে ঘটনা জানায়। ওই শিক্ষিকা  অন্য কাউকে বলতে বারণ করে শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেন। শিশুটি বাসায় ফিরে কাউকে কিছু জানায়নি। পরে রক্তক্ষরণ হলে ডেঙ্গু হয়েছে ভেবে অভিভাবকরা তাকে চিকিৎসা দেন। কিন্তু চিকিৎসা দেওয়ার পরও রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় শিশুটি তার মাকে ধর্ষণের ঘটনা খুলে বলে।

ওসি ইসমাইল হোসেন বলেন, ‘শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’