গাঁজাসহ চুনারুঘাটের দুই সহোদর আটক

গাঁজাসহ চুনারুঘাটের দুই সহোদর আটক

স্টাফ রিপোর্টার ॥ বিশ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে সুনামগঞ্জের ধর্মপাশা থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার মহদীপুর স্পিডবোড ঘাট থেকে গাঁজার চালানসহ মাদক কারবারিদের আটক করা হয়। আটককৃতরা হলো-চুনারুঘাট উপজেলার আব্দার হাওর গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে আমির আলী, তার সহোদর ইমরান হোসেন সুমন, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার খাতে সালেঙ্গা গ্রামের সাদেক মিয়ার ছেলে কামাল মিয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
ওসি জানান, থানার এসআই মো. আব্দুস সবুর মিয়ার নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার মহদীপুর স্পিডবোড ঘাট থেকে বৃহস্পতিবার বিকালে ব্যাটারিচালিত অটোরিকশাবোঝাই ওই গাঁজার চালানটি জব্দ করা হয়। এ সময় অটোরিকশায় থাকা তিন মাদক কারবারিকে আটক করা হয়।
পুলিশি জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক কারবারিরা জানায়, হবিগঞ্জ থেকে গাঁজা ক্রয় করার পর নেত্রকোনার কলমাকান্দা সড়ক পথে রাজধানী ঢাকায় নিয়ে বিক্রির জন্য নিরাপদ মনে করে তারা এ সড়ক পথে গাঁজার চালান নিয়ে যাচ্ছিল। ধর্মপাশা থানায় অটোরিকশা, গাঁজা জব্দ তালিকা শেষে আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com