‘খোকার লাশ দেশে আনতে সহযোগিতা করা হবে’- কাদের

‘খোকার লাশ দেশে আনতে সহযোগিতা করা হবে’- কাদের

‘খোকার লাশ দেশে আনতে সহযোগিতা করা হবে’- কাদের
‘খোকার লাশ দেশে আনতে সহযোগিতা করা হবে’- কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার লাশ দেশে আনতে সব ধরনের সহযোগিতা করা হবে।

সোমবার বিকালে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল উপলক্ষে নির্মিত মঞ্চ পরিদর্শন করে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সাদেক হোসেন খোকার মৃত্যুতে আমি শোক প্রকাশ করছি। তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাই। তারা যদি সাদেক হোসেন খোকার মরদেহ দেশে আনতে চায় তাহলে আমাদের কোনো সমস্যা নেই। এক্ষেত্রে যদি কোনো সহযোগিতা প্রয়োজন হয় তা আমরা করব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সাদেক হোসেন খোকাকে যদি আনতে চান। ওখানে (নিউইয়র্ক) যদি সরকারিভাবে কোনো সমস্যা না হয়, আমাদের তো সমস্যা বা অসুবিধা নাই। আমাদের পররাষ্ট্র প্রতিমন্ত্রী অলরেডি মিডিয়াকে বলেছেন বিষয়টি।

এ সময়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, আওয়ামী লীগ নেতা মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com