খেলার মাঠেও শাকিবের দাপট

খেলার মাঠেও শাকিবের দাপট

নতুন এক শাকিব খানকে দেখলেন কাছের মানুষ ও ভক্তরা। প্রেক্ষাগৃহে ঢাকাই ছবির সুপারস্টার তিনি। পর্দায় মার মার কাট আর রোমান্স নিয়েই ব্যস্ত থাকেন। এবার পর্দার বাইরে খেলার মাঠেও দেখালেন দাপট। বিজয়ী হয়ে মন্ত্রীর হাত থেকে পুরস্কার নিলেন শাকিব খান।

আজ শুক্রবার ঢাকার অদূরে তুরাগ নদীর তীরে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজন। আর এই বনভোজন উপলক্ষে আয়োজন করা হয়েছিল প্রীতি ফুটবল ম্যাচের। আয়োজিত এই প্রীতি ফুটবল ম্যাচে ফিল্মক্লাব দলের অধিনায়ক ছিলেন শাকিব খান। আর তার নেতৃত্বে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেন ফিল্মক্লাব।

এতে শাকিব খানের দলের হয়ে খেলেন অমিত হাসান, প্রযোজক ইকবাল, জাদু আজাদসহ আরও অনেকে। শাকিব খানের দল ৪ গোলে পরাজিত করেন প্রতিদ্বন্দ্বি দলকে।

শাকিব খানের বিপরীত দলে ছিলেন, চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদ হোসেন জেমি, শাহ আলম মণ্ডল, আকাশ আচার্য্য, ইস্পাহানী আরিফ, অপূর্ব রানা, পল্লী মালেকসহ আরও বেশ ক’জন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক। খেলা শেষে তিনিই বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন। ফিল্মক্লাবের এ পিকনিকে নির্মাতা, প্রযোজক, শিল্পীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। উপস্থিতি সবার জমমাট আয়োজনে জমে উঠে পিকনিক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com