লোকালয় ২৪

খুলনায় রাত নামলেই বোরকা পরে ঘুরে বেড়াচ্ছে অজ্ঞাতরা, তিন জনকে আটক!

খুলনায় রাত নামলেই বোরকা পরে ঘুরে বেড়াচ্ছে অজ্ঞাতরা, তিন জনকে আটক!

খুলনা প্রতিনিধি : খুলনা জেলায় পাইকগাছায় ছেলেধরা ও বোরকা পার্টির আতঙ্কে শিশুদের ঘরের বাইরে যেতে দিচ্ছেন না পিতা-মাতারা। সর্বত্রই আতঙ্কে ছড়িয়ে পড়েছে। দুই দিনে জনগণ পাইকগাছার বিভিন্ন অঞ্চল থেকে ৩ ব্যক্তিকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

উপজেলার বিভিন্ন অঞ্চলে রাতে অজ্ঞাত ব্যক্তিরা বোরকা পরে বেপরোয়া ঘোরাফেরা করছে বলে জানা গেছে।

রবিবার রাতে কপিলমুনি থেকে কামরান (৪০) নামে এক যুবককে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কামরানের বাড়ি সিলেটে বলে তিনি জানান।

সোমবার রাতে গদাইপুর গ্রাম থেকে ৬০ বছরের এক বৃদ্ধ ও গোপালপুর মানিকতলা থেকে আনুমানিক ৫০ বছরের আরও এক ব্যক্তিকে ধরে জনগণ পুলিশে দিয়েছে। ধৃত দুই ব্যক্তি নানা ভঙ্গিমায় কথা বলছে। যাতে কোন কিছুই কেউ বুঝতে না পারে।

যে কারণে সাধারণ মানুষের মনে সন্দেহের সৃষ্টি হয়েছে। তাদের পরিচয়ও জানা যায়নি। তবে, পুলিশের দাবি আটক ৩ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

কপিলমুনির আজাদ, গদাইপুরের তরিকুল জানান, ধৃতরা রোহিঙ্গা হতে পারে। এ সব অজ্ঞাত ব্যক্তিদের আনাগোনায় ভীতিকর অবস্থার সৃষ্টি হয়েছে। গ্রামের পিতা-মাতারা তাদের কোমলমতি শিশুদের ঘরবন্দি করে রেখেছে।

ওসি এমদাদুল হক শেখ বলেন, ৩ ব্যক্তিকে ছেলেধরা ও বোরকা পার্টি সন্দেহে জনগণ ধরে থানায় সোপর্দ করেছে। ধারণা করছি, তারা মানসিক ভারসাম্যহীন। এলাকায় যা শোনা যাচ্ছে, তা সবই গুজব। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।