‘খা‌লেদা জিয়াকে নিঃশেষ করে দিতে চাইছে সরকার’

‘খা‌লেদা জিয়াকে নিঃশেষ করে দিতে চাইছে সরকার’

‘খা‌লেদা জিয়াকে নিঃশেষ করে দিতে চাইছে সরকার’
‘খা‌লেদা জিয়াকে নিঃশেষ করে দিতে চাইছে সরকার’

লোকালয় ডেস্কঃ কারাব‌ন্দী বিএনপি চেয়ারপারসন খা‌লেদা জিয়াকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

১১ জুলাই, বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ উদ্বেগ প্রকাশ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘খা‌লেদা জিয়ার স‌ঙ্গে ১১ দিন যাবত তার স্বজনদের সাক্ষাতের অনুমতি দেওয়া হচ্ছে না। কারাবন্দী হিসেবে যে সাংবিধানিক অধিকার পাবার কথা সেটি থেকেও তাকে বঞ্চিত করা হচ্ছে। ৩০ জুন সর্বশেষ তার প‌রিবা‌রের সদস্যরা দেখা করেছেন।

আমরা তো পারছিই না, তার আইনজীবী ও চিকিৎসকরাও দেখা করতে পারছেন না। তাহ‌লে কি রাজনীতি ও নির্বাচন থেকে সরিয়ে দিতেই নির্জন কারাবাসের মাধ্যমে তা‌কে (খা‌লেদা জিয়া) নিঃশেষ করে দিতে চাইছে সরকার।’

বিএনপি মহাসচিব বলেন, ‘জেলকোডের বিধানমতে খালেদা জিয়ার সঙ্গে আত্মীয়স্বজন ও বন্ধুদের দেখা করতে না দেওয়া তার এবং বিএনপির নেতৃবৃন্দের প্রতি মানবাধিকার লঙ্ঘন। আমরা শুরু থেকেই বলছি বেগম জিয়ার বিরুদ্ধে বিভিন্ন মামলার ফাঁদ পাতা হয়েছিল।

আলাদা আদালত বানিয়ে তাকে দ্রুত সাজা দেওয়া হয়েছে। উদ্দেশ্য একটাই রাজনীতি থেকে সরিয়ে দেওয়া। তাকে সরিয়ে দিতে পারলেই তাদের (আওয়ামী লীগের) পথের কাঁটা দূর হবে। আমরা আশঙ্কা করছি, বেগম জিয়াকে পৃথিবী থেকেই সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র হচ্ছে কি না?’

সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাবেক সংসদ সদস্য সালাউদ্দীন আহমেদ, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com