সংবাদ শিরোনাম :
কয়লা দুর্নীতির প্রতিবেদন নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী

কয়লা দুর্নীতির প্রতিবেদন নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী

কয়লা দুর্নীতির প্রতিবেদন নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতির প্রতিবেদন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসেছেন বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের শীর্ষ ব্যক্তিরা। বুধবার (২৫ জুলাই) বিকেলে খনি দুর্নীতির প্রতিবেদন হাতে পাওয়ার পর বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। মন্ত্রণালয় সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

মন্ত্রণালয় সূত্র জানায়, বৈঠকে বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ ছাড়াও বিদ্যুৎ সচিব ড. আহমদ কায়কাউস, জ্বালানি সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম, পিডিবি চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ ও পেট্রোবালা চেয়ারম্যান আবুল মনসুর মো. ফায়জুল্লাহ এনডিসি উপস্থিত রয়েছেন। একইসঙ্গে বৈঠকটিতে প্রধানমন্ত্রী কার্যালয়ের শীর্ষ ব্যক্তিরা উপস্থিত থাকার কথা রয়েছে।

এর আগে কয়লা খনিতে দুর্নীতির ঘটনা উদ্ঘাটনের পর সোমবার (২৩ জুলাই) প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক ই ইলাহী চৌধুরী, বিদ্যুৎ জ্বালানি প্রতিমন্ত্রী ছাড়াও জ্বালানি সচিব এবং পেট্রোবাংলার চেয়ারম্যানের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী। ওই বৈঠকে প্রধানমন্ত্রী ক্ষোভ প্রকাশ করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। বুধবার বিকেলে তিনি আবার একই বিষয়ে বৈঠকে বসলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com