সংবাদ শিরোনাম :
১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে হবিগঞ্জে কর্মবিরতি অস্তিত্ব সংকটে পড়েছে হবিগঞ্জের অধিকাংশ নদ নদী শায়েস্তাগঞ্জে মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে যুবকের মৃত্যু শ্রীমঙ্গলে ১০ কেজি গাঁজাসহ সুজাতপুরের যুবক আটক নতুন আঙ্গিকে ও নতুন সময়ে একুশে সংবাদ সিলেটি শিক্ষার্থীদের ইংল্যান্ডে পড়তে যেতে হলে যা জানতে হবে ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা হাফিজা-দিদার ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র অসহায় লোকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার পৈলারকান্দির ফেরেঙ্গীটিলা গ্রামে ১৪৪ ধারা অমান্য করে জায়গা দখলের পায়তারা
ক্ষমতায় গেলে বাংলাদেশকে সাতটি প্রদেশে ভাগ করা হবে: এরশাদ

ক্ষমতায় গেলে বাংলাদেশকে সাতটি প্রদেশে ভাগ করা হবে: এরশাদ

হুসেইন মুহম্মদ এরশাদ
হুসেইন মুহম্মদ এরশাদ

বার্তা ডেস্কঃ সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশকে মালয়েশিয়ার মতো উন্নয়ন করতে হলে উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে। প্রদেশ ছাড়া বাংলাদেশে কোনোভাবেই সম-উন্নয়ন সম্ভব নয়। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বাংলাদেশকে সাতটি প্রদেশে বিভক্ত গর্ব করার মতো উন্নয়ন করা হবে।

তিনি রোববার দুপুরে রংপুরের মিঠাপুকুরের জায়গীরঘাটে এসএ এগ্রো ফিড লিমিটেডের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্ততায় এসব কথা বলেন। উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসএ গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান রংপুর মহানগর সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সেক্রেটারী এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হাজি আব্দুর রাজ্জাক প্রমুখ।

উদ্যেক্তারা জনিয়েছেন, মিঠাপুকুরের জায়গীরহাটে এসএ এগ্রো ফিডস লিমিটেডের সব কিছুই জার্মানি প্রযুক্তিতে নির্মাণ করা হবে। এছাড়াও এখানে গরু বাছুরেরও ফিড করা হবে। সব কিছুই হবে আন্তর্জাতিক মানের। এর মাধ্যমে সেবা নিশ্চিত করার পাশাপাশি এই অঞ্চলে একটি বিশাল কর্মসংস্থানেরও সুযোগ হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com