ক্রু’দের হিরো বললেন প্রধানমন্ত্রী

ক্রু’দের হিরো বললেন প্রধানমন্ত্রী

ক্রু’দের হিরো বললেন প্রধানমন্ত্রী
ক্রু’দের হিরো বললেন প্রধানমন্ত্রী

লোকালয় ডেস্কঃ বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের উড়োজাহাজ ময়ূরপঙ্খী ছিনতাই চেষ্টা থেকে রক্ষার জন্য বিমানের পাইলট ও ক্রু’দের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) গণভবনে ওই বিমানের পাইলট ও কেবিন ক্রু’রা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে প্রধানমন্ত্রী তাদের ‘হিরো’ হিসেবে আখ্যায়িত করেন। প্রধানমন্ত্রী পাইলট ও কেবিন ক্রু’দের দক্ষতা ও দূরদর্শিতার ভূয়সী প্রশংসা করেন এবং সাহসিকতার জন্য তাদের অভিনন্দন জানান।
সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের এ বিষয়ে ব্রিফ করেন। তিনি জানান, বিমান সংশ্লিষ্টদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছেন, কোন রকমের প্রাণহানি ও সম্পদহানি ছাড়া বিমান ছিনতাই ঘটনার অবসান বিশ্বে নজিরবিহীন। সাক্ষাতে বিমানের পাইলট গোলাম শফী সেদিনের ঘটনার বিস্তারিত বিবরণ প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন।
এ সময় সেই দিনের ফ্লাইটের ফাস্ট অফিসার মুনতাসির মাহবুব ও পাঁচ কেবিন ক্রু’সহ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, সচিব মহিবুল হক এবং বিমানের এমডি মোসাদ্দেক আহমেদ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,গত ২৪শে ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ছিনতাইয়ের চেষ্টা করে একজন দুষ্কৃতকারী। বিমানের পাইলট ও ক্রু’দের বিচক্ষণতায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করেন পাইলট। পরে আইনশৃঙ্খলা বাহিনীর ত্বরিত পদক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com