সংবাদ শিরোনাম :
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রত্যাহার

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রত্যাহার

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রত্যাহার
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রত্যাহার

লোকালয় ডেস্কঃ কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে শেরপুর থেকে প্রত্যাহার ও এক সংসদ সদস্যসহ পাঁচ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ।

১৯ মে, শনিবার বিকেলে শেরপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রাতে জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সভার সিদ্ধান্তগুলো সাংবাদিকদের অবহিত করা হয়।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীকে জেলা থেকে প্রত্যাহার ছাড়া দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য প্রকৌশলী ফজলুল হক চাঁনসহ ৫ জনকে জেলা আওয়ামী লীগের কমিটি থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়। অন্য চারজন হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুন্নাহার কামাল, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক ও নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ।

একই সঙ্গে নালিতাবাড়ী উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তার স্থলে ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মো. বুরহান উদ্দিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

শেরপুরে মতিয়া চৌধুরীকে প্রত্যাহারের সংবাদ বিজ্ঞপ্তি। ছবি: সংগৃহীত

জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় কার্যনির্বাহী কমিটির ৭১ সদস্যের মধ্যে ৫২ জন উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, জাতীয় পরিষদ সদস্য মো. খোরশেদুজ্জামান চেয়ারম্যান, সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, কৃষিবিদ বদিউজ্জামান বাদশা, সরকার গোলাম ফারুক, শাহ মো. বুরহান, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম চেয়ারম্যান, ঝিনাইগাতী উপজেলা কমিটির সভাপতি আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু, শ্রীবরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com