সংবাদ শিরোনাম :
কৃষকরা দেশের সর্বোচ্চ সম্মানিত ব্যাক্তিত্বঃ এমপি আবু জাহির

কৃষকরা দেশের সর্বোচ্চ সম্মানিত ব্যাক্তিত্বঃ এমপি আবু জাহির

কৃষকরা দেশের সর্বোচ্চ সম্মানিত ব্যাক্তিত্বঃ এমপি আবু জাহির
কৃষকরা দেশের সর্বোচ্চ সম্মানিত ব্যাক্তিত্বঃ এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন কৃষকরা দেশের সর্বোচ্চ সম্মানি ব্যক্তিত্ব। তারা ফসল উৎপাদন করেন বলেই আমরা বারো মাস খেতে পারি। দেশের এগিয়ে যাওয়ায় তাদের রয়েছে অসামান্য ভূমিকা। তিনি বলেন, অন্যান্য সরকারের আমলে কৃষকরা অবহেলিত থাকলেও, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সবসময় কৃষকদের পাশে থাকে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের হলরুমে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় কৃষকদের মাঝে সরকারি সহযোগিতা অব্যাহত থাকবে বলেও উপস্থিত সকলকে আশ্বস্থ্য করেন এমপি আবু জাহির।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, গোপায়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর। অনুষ্ঠান পরিচালনা করেন উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সাইফুল্লাহ।
কৃষি অফিস সূত্রে জানা যায়, মাসকালাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা প্যাকেজের আওতায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার প্রদানের লক্ষ্যে প্রান্তিক ও ক্ষুদ্র ৩০০ জন কৃষকের মাঝে প্রতিজনকে ১ বিঘার জন্য ৫ কেজি মাসকালাই বীজ, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার প্রদান করা হয়েছে। উপকারভোগীরা হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার লোকড়া, রিচি, তেঘরিয়া, পৈল, গোপায়া, রাজিউড়া, নূরপুর, শায়েস্তাগঞ্জ, নিজামপুর, লস্করপুর, ব্রাহ্মনডুরা ইউনিয়ন ও শায়েস্তাগঞ্জ এবং হবিগঞ্জ পৌরসভার বাসিন্দা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com