কুমিল্লায় গলায় ফাঁসি দিয়ে ৩ জনের আত্মহত্যা

কুমিল্লায় গলায় ফাঁসি দিয়ে ৩ জনের আত্মহত্যা

কুমিল্লায় গলায় ফাঁসি দিয়ে ৩ জনের আত্মহত্যা
কুমিল্লায় গলায় ফাঁসি দিয়ে ৩ জনের আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম ও বরুড়া উপজেলায় ফাঁসিতে ঝুলে এক কিশোরসহ তিন ব্যক্তি আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার সকালে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ এবং চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সালাম আত্মহত্যার ঘটনাগুলো নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন – চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের কটপাড়া গ্রামের ইয়াসিন মিয়ার পুত্র আবদুর রশিদ (৫৫), শ্রীপুর ইউনিয়নের ভাঙ্গাপুস্করণী গ্রামের আলমগীর হোসেনের পুত্র জাহিদুল ইসলাম (১৮) এবং বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ছেঙ্গাছাল গ্রামের হানিফ হোসেনের ছেলে মোঃ রাকিব হোসেন (১৬)।

খোঁজ নিয়ে জানা গেছে, কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক বিরোধের জের ধরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন আবদুর রশিদ (৫৫) ও জাহিদুল ইসলাম (১৮)। বুধবার সন্ধ্যায় ও গভীর রাতে এ দুটি আত্মহত্যার ঘটনা ঘটে। এর মধ্যে আবদুর রশিদের লাশ ময়নাতদন্ত শেষে ও জাহিদের পরিবারের কোন দাবি না থাকায় সুরতহাল রিপোর্ট শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। নিহত আবদুর রশিদ দুই ছেলে ও এক মেয়ের জনক।

অপরদিকে, জেলার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ছেঙ্গাছাল গ্রামের কিশোর রাকিব হোসেন মসজিদের সাথে ইমামের রুমে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। বুধবার দুপুরে জোহরের নামাজ পড়তে গিয়ে মসজিদের ইমাম ঘরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com