কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক পুলিশের এটিএসআই নিহত

কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক পুলিশের এটিএসআই নিহত

কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক পুলিশের এটিএসআই নিহত।

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লায় কাভার্ড ভ্যান চাপায় আবুল কালাম আজাদ (৫৫) নামের ট্রাফিক পুলিশের এটিএসআই নিহত হয়েছেন। বুধবার বেলা এগারোটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার শিবু মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর শরিফুল ইসলাম জানান, শিবু মার্কেট থেকে ফতুল্লা পোস্ট অফিস রোডে কাভার্ড ভ্যানটি উল্টো পথে লিংক রোডের দিকে আসতে চাইলে এটিএসআই আবুল কালাম আজাদ বাধা দেন। এসময় কাভার্ডভ্যান চালক সিগন্যাল না মেনে আবুল কালামকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে উঠে ঢাকার দিকে চলে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ৩শ’ শয্যা বিশিষ্ট হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাভার্ডভ্যানের ধাক্কায় তিনি মাথায় গুরুতর আঘাত পায়। খবর পেয়ে ট্রাফিক পুলিশ ও জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলসহ হাসাপাতালে ছুটে যান। পরে লিংক রোডের জালকুঁড়ি এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে।

 

তিনি জানান, নিহত আবুল কালামের পরিবারকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে। লাশ পুলিশ লাইনে নিয়ে আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিহত আবুল কালাম আজাদ ফরিদপুর জেলার মধুখালি থানার নিশ্চিন্তপুর গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার ভাড়া বাসায় বসবাস করতেন। নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশ বিভাগে তিনি গত চার বছর ধরে তিনি দায়িত্ব পালন করে আসছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com