লোকালয় ২৪

কাঁধের লিগামেন্ট ছিঁড়ে আলিয়া ভাটের

কাঁধের লিগামেন্ট ছিঁড়ে আলিয়া ভাটের

বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাট। বুলগেরিয়ায় রণবীর কাপুরের বিপরীতে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় নিজের অংশের শুটিং শেষে ভারত ফিরেছেন আলিয়া। এই সিনেমার একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে গুরুতর আঘাত পান আলিয়া।

সম্প্রতি আলিয়ার মা সোনি রাজদান গণমাধ্যমকে জানান, তার মেয়ের কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গেছে। আহত হওয়ার পর তাকে মুম্বাই নিয়ে আসা হয়।

বলিউড লাইফের খবরে বলা হয়, শুটিং করার সময় পড়ে গিয়ে হাতে ও কাঁধে ব্যথা পান আলিয়া। ডান বাহুতে রক্ত জমাট বেঁধেছে। সেই সঙ্গে তীব্র ব্যথা থাকায় চিকিৎসকরা তাকে ১৫ দিন বিশ্রাম নিতে বলেন। কিন্তু বর্তমানে সেই ব্যথা এতটাই ভয়াবহ যে, আপাতত কোনো শুটিংয়ে অংশ নিতে পারবেন না আলিয়া।

আলিয়ার মা সোনি রাজদান জানান, শুধু হাতে আর কাঁধেই নয়, পড়ে গিয়ে থুতনিতেও আঘাত পেয়েছেন আলিয়া। আর কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গেছে। তবে এত অসুস্থতাতেও হাসিমুখেই আছেন আলিয়া।

কথা ছিল, শুটিং শেষ করে এই মাসের শেষে মুম্বাই ফিরবে ব্রহ্মাস্ত্র টিম। কিন্তু আলিয়া আহত হয়ে যাওয়ায় দ্রুত তার শুটিং শেষ করে দেশে ফেরানো হয় তাকে। এখন আলিয়ার অংশ ছাড়া বাকি অংশের শুটিং করছে ব্রহ্মাস্ত্র টিম। এই সিনেমায় আলিয়া ও রণবীর কাপুর ছাড়াও অভিনয় করছেন অমিতাভ বচ্চন।ব্রহ্মাস্ত্র সিনেমাটি ২০১৯ সালে ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।