করোনা এক মিলিয়ন ইউরো দান করলেন মেসি

করোনা এক মিলিয়ন ইউরো দান করলেন মেসি

lokaloy24.com

অনলাইন ডেস্ক: বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় এক মিলিয়ন ইউরো দান করলেন। বার্সেলোনার একটি হাসপাতালে এক মিলিয়ন ইউরো দান করেছেন আর্জেন্টাই এ সুপারস্টার।

ম্যানসিটির স্প্যানিশ কোচ পেপ গার্দিওলাও এক মিলিয়ন ইউরো দিয়েছেন স্পেনের মেডিকেল কলেজ অব বার্সেলোনা ও অ্যানহেল সোলের দানিয়েল ফাউন্ডেশনের ক্যাম্পেইনে। মাস্ক, গাউনসহ অন্যান্য প্রয়োজনীয় মেডিকেল যন্ত্রপাতি কেনার কাজে ব্যয় করা হবে গার্দিওলার অর্থ। স্পেনের যে সব অঞ্চলে করোনা বেশি আঘাত হেনেছে, তার মধ্যে গার্দিওলার কাতালান রাজ্য অন্যতম। এই অঞ্চলের ক্লাব বার্সেলোনার অধিনায়ক হিসেবে মেসিরও কিছু দায়িত্ব আছে। তাই হাত গুঁটিয়ে বসে না থেকে ‘হসপিটাল ক্লিনিক’ নামে সাধারণ মানুষের একটি হাসপাতালে ১০ লাখ ইউরো দিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

এই হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার পাশাপাশি করোনার প্রতিষেধক তৈরি করতে গবেষণা চলছে। মেসির সহায়তার খবর নিশ্চিত করে এক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সবার সাহায্যই আমাদের কাজে লাগবে। সহায়তা ও কথা রাখার জন্য হাসপাতালের সবকর্মীর পক্ষ থেকে লিও, তোমাকে ধন্যবাদ। এ দিকে লিসবন ও পোর্তোর দুটি হাসপাতালে নতুন তিনটি ইন্টেনসিভ কেয়ার ইউনিট প্রতিষ্ঠা করতে অর্থের জোগান দিচ্ছেন রোনালদো ও মেন্দেজ। ইউনিটগুলোর নাম করা হবে তাদের নামে। এই মহৎ উদ্যোগের এজেন্টকে ধন্যবাদ জানিয়েছেন পোর্তোর সান আন্তোনিও হাসপাতালের প্রধান পাওলো বারবোসা, এই অসাধারণ সাহায্যের জন্য রোনালদো ও মেন্দেজকে ধন্যবাদ জানাই। এমন সময় তারা আমাদের সাহায্য করলেন যখন দেশ তাদের কাছ থেকে সাহায্য চাইছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com