সংবাদ শিরোনাম :
করোনাভাইরাস সচেতনতায় বেনাপোলে লিফলেট বিতরণ

করোনাভাইরাস সচেতনতায় বেনাপোলে লিফলেট বিতরণ

lokaloy24.com

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : ‘নিজে সচেতন হই, অন্যকে সচেতন করি, তাহলে রক্ষা পাবে পরিবার, সমাজ ও দেশ’-এ শ্লোাগানকে সামনে রেখে দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলের বিভিন্ন স্থানে করোনাভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার দিনব্যাপী বেনাপোলের ফ্রেন্ডস অরগানাইজেশন-৯৮ নামের একটি সংগঠন এই লিফলেট বিতরণ করেন।
বেনাপোল পৌর শহরের বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় থেকে আনুষ্ঠানিক এ কার্যক্রম শুরু করা হয়। পরে বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়, বেনাপোল মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা ও বেনাপোল বাজারে হ্যান্ড লিফলেট বিতরণ করা হয়।
এ সময় সংগঠনের সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম উজ্জল বলেন, সকলকে সচেতন করতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
তারা আরো বলেন, আমরা সচেতন হই এবং অন্যকে সচেতন করি। মানুষকে সচেতনতা বৃদ্ধি করতে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। এর মাধ্যমে মহান আল্লাহ তায়ালা দেশ ও জাতিকে এই মহামারী করোনা ভাইরাস থেকে হেফাজত করুক। মানুষ যেন করোনা ভাইরাস নিয়ে গুজব না ছড়ায় সে দিকে লক্ষ্য রাখতে হবে। করোনা ভাইরাস এর বিষয়ে সকলকে সচেতন করার অনুরোধও জানান তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com