করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠছেন বলিউডের সেই গায়িকা

করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠছেন বলিউডের সেই গায়িকা

lokaloy24.com

লোকালয় ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসকে জয় করে সুস্থ হয়ে উঠছেন বলিউডের ‘বেবি ডল’খ্যাত গায়িকা কণিকা কাপুর। তার করোনার ষষ্ঠ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। চিকিৎসকরা জানিয়েছেন, ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

কণিকা কাপুর প্রসঙ্গে সঞ্জয় গান্ধী স্নাতকোত্তর ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের প্রধান ডা. আর কে ধীমান জানিয়েছেন, ‘শিল্পীর শরীরে ভাইরাসের আর কোনো লক্ষণ নেই। তার অবস্থা স্থিতিশীল। তিনি এখন স্বাভাবিক পথ্যই খাচ্ছেন।’ এর আগে তিনি জানিয়েছিলেন, কণিকার যেহেতু চারবার করোনা পজিটিভ এসেছে, তাই আরও দুবার পরীক্ষা করা হবে। সেই ফল নেগেটিভ এলে তাকে সম্পূর্ণ বিপদমুক্ত ঘোষণা করা হবে। ততদিন পর্যন্ত চিকিৎসা চলবে তার।

গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান।শুধু তাই নয়, ওই দিনই একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন। ওই ঘটনায় যোগী পুলিশ গায়িকার বিরুদ্ধে মামলাও করে।

গত ২০ মার্চ থেকে হাসপাতালে ভর্তি হন কণিকা। প্রথমবার পরীক্ষায় পজিটিভ এলে তার পরিবারের লোক রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয়বার তার করোনা পরীক্ষা হয়। সেবারও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন গায়িকা। এমনকি নেটিজেনের কাছে ট্রোলডও হতে হয়েছে তাকে। হাসপাতাল কর্তৃপক্ষও গায়িকার তারকাসুলভ আচরণে বিরক্ত হয়ে হুশিয়ারি দিয়েছিল তাকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com