লোকালয় ২৪

ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনায় সব মসজিদে দোয়ার আহ্বান

ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনায় সব মসজিদে দোয়ার আহ্বান

লোকালয় ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করে আগামী শুক্রবার (০৮ মার্চ) বাদ জুমা দেশের সব মসজিদে ‘বিশেষ দোয়া ও মোনাজাত’ করার জন্য আহ্বান জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক মুহাম্মদ নিজাম উদ্দিন জানান, মন্ত্রীর দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।

সর্বস্তরের জনগণকে এতে অংশগ্রহণের জন্য আহ্বান জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন। এছাড়া নামাজের পর মোনাজাতে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দোয়া করার জন্য আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য গত রোববার (০৩ মার্চ) ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড়
পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ২ নম্বর বেডে রাখা হয় তাকে। এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।

বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওবায়দুল কাদের। সেখানকার মেডিকেল বোর্ড জানিয়েছেন, তার অবস্থা ক্রমেই উন্নতির দিকে। তবে কিডনির সমস্যা দূর হলে তার বাইপাস সার্জারির কথা ভাবছেন চিকিৎসকরা।