‘ঐক্যফ্রন্টের সাত দফার এক দফাও মানা হবে না’

‘ঐক্যফ্রন্টের সাত দফার এক দফাও মানা হবে না’

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের সব দফাকে ভিত্তিহীন ও অযৌক্তিক দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাদের সাত দফার এক দফাও মানা হবে না।

শুক্রবার রাজধানীর উত্তরা দিয়াবাড়িতে মেট্রোরেল প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নির্বাচনের সময় সরকার তার এজেন্ডাগুলো বাস্তবায়ন করবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিশ্বের অন্য দেশে যেভাবে থাকে আমাদের দেশেও একইভাবে সরকার থাকবে। সাত দফার এক দফাও মানা হবে না।

obaidul quader2

তিনি বলেন, সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা হয়েছে। এত বড় ঐক্যফ্রন্ট! কয়টা লোক হল? বড় বড় বাঘা বাঘা নেতারা সেখানে গেলেন বোমা ফাটাতে, জনগণের সাড়া কি মিলেছে? কোনোদিন মিলবে না। বাংলাদেশের ইতিহাস বলে, আন্দোলনে যারা বিজয়ী হতে পারে না, নির্বাচনেও তারা বিজয়ী হতে পারে না।

বর্তমান নির্বাচন কমিশন পুরোপুরি নিরপেক্ষ দাবি করে ওবায়দুল কাদের বলেন, নিরপেক্ষ সরকারের দরকার কী? নিরপেক্ষ নির্বাচন কমিশন তো আছে। নির্বাচন যখন হবে, তখন নির্বাচন হবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের আন্ডারে।

তিনি বলেন, বিএনপি কতটা দেউলিয়া যে এখন আবার দলের ‘সংস্কারপন্থী’দের কাছে টেনে নিচ্ছে। দলের লোকজনকে সংস্কারপন্থী বলে কোণঠাসা করে রেখেছিল বিএনপি। এখন এই লোকেরা এসে আন্দোলনে শক্তি জোগাবে, বিশ্বাস করা কঠিন। তা ছাড়া ফখরুল সাহেব নিজেও সংস্কারবাদী ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com