এশিয়া কাপের প্রাথমিক দল ঘোষণা করলো বাংলাদেশ

এশিয়া কাপের প্রাথমিক দল ঘোষণা করলো বাংলাদেশ

খেলাধুলা প্রতিবেদক: আগামী মাসের ১৫ তারিখ থেকে মাঠে গড়াবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এশিয়া কাপ ২০১৮। আরব আমিরাতে অনুষ্ঠিতব্য, এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের এই আসরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়।

ঘোষিত দলে এখনো ওয়ানডে না খেলা ১১ জন ক্রিকেটার আছেন। এদের মধ্যে সাতজন অবশ্য অন্য দুই ফরম্যাটে জাতীয় দলের হয়ে খেলেছেন। তারা হলেন- আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, আরিফুল হক, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, জাকির হাসান, ফজলে রাব্বি মাহমুদ।

ঘোষিত দলে আছেন এ বছর বারবার সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারা এনামুল হক বিজয়। রাখা হয়েছে ইমরুল কায়েস, সৌম্য সরকার ও সাব্বির রহমানকেও। আছেন মোহাম্মদ সাইফুদ্দিনও।

আসন্ন ঈদুল আযহার ছুটির পর, আগামী ২৭ আগস্ট থেকে এশিয়া কাপের প্রাথমিক দল অনুশীলন শুরু করবে। এরপর এখান থেকেই ঘোষণা করা হবে এশিয়া কাপের মূল স্কোয়াড।

বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও ফজলে রাব্বি মাহমুদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com