এমপি আবু জাহির শুধু মহাজোটের প্রার্থীই নন, নাগরিক সমাজের প্রার্থী

এমপি আবু জাহির শুধু মহাজোটের প্রার্থীই নন, নাগরিক সমাজের প্রার্থী

এমপি আবু জাহির শুধু মহাজোটের প্রার্থীই নন, নাগরিক সমাজের প্রার্থী
এমপি আবু জাহির শুধু মহাজোটের প্রার্থীই নন, নাগরিক সমাজের প্রার্থী

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:এডভোকেট মোঃ আবু জাহির এমপি শুধু মহাজোটের প্রার্থীই নন, তিনি হবিগঞ্জের নাগরিক সমাজের প্রার্থী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে তার কোন বিকল্প নেই। হবিগঞ্জের উন্নয়নের রূপকার আবু জাহিরকে আবারো নির্বাচিত করতে নাগরিক সমাজ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

মঙ্গলবার রাতে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সমর্থনে তার বাসভবনে হবিগঞ্জ নাগরিক সমাজ আয়োজিত সভায় বক্তারা এ কথা বলেন। এমপি আবু জাহির মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

হবিগঞ্জ নাগরিক কমিটির সভাপতি ও ভাষা সৈনিক এডভোকেট সৈয়দ আফরোজ বখত এর সভাপতিত্বে ও নাগরিক কমিটির সদস্য সচিব হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল মতিন খান, এডভোকেট মোঃ আবুল খায়ের, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, সুন্নী সংগ্রাম পরিষদের সভাপতি ও মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি হাজী মোঃ রইছ মিয়া, মাওলানা আবু সালেহ সাদী, সিনিয়র সাংবাদিক এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, এডভোকেট রঞ্জিত কুমার দত্ত, ইঞ্জিনিয়ার ফনী ভূষণ দাশ, এডভোকেট অহীন্দ্র দত্ত চৌধুরী, এডভোকেট নলিনী কান্ত রায় নিরু, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, প্রবীন শিক্ষক অজিত কুমার পাল, প্রাক্তন অধ্যক্ষ ইকরামুল ওয়াদুদ, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রেসিডেন্ট তকাম্মুল হোসেন কামাল, রোটারিয়ান এমএ রাজ্জাক, খোয়াই’র সম্পাদক আলহাজ্ব শামীম আহছান, হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাবেক সভাপতি ফজলুর রহমান চৌধুরী, পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজীব আলী, যুক্তরাজ্য প্রবাসী আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী সুখলাল সূত্রধর, প্রাক্তন পৌর কমিশনার ফরিদ উদ্দিন আহমেদ, ফিরোজ চৌধুরী, এডভোকেট পুন্যব্রত চৌধুরী বিভু, লায়নস ক্লাবের সভাপতি মোঃ রফিক মিয়া, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি মোঃ আফিল উদ্দিন, ডাঃ অসিত রঞ্জন দাশ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, উমেদনগর বারো এর সরদার সোনা মিয়া, প্রাক্তন সৈনিক শাহ কিম্মত আলী, ব্যকস এর সভাপতি মোঃ সামছুল হুদা প্রমুখ।

সভায় বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ¯েœহভাজন এডভোকেট মোঃ আবু জাহির এমপি হবিগঞ্জে যুগান্তরকারী উন্নয়ন সাধন করেছেন। তিনি শেখ হাসিনা মেডিকেল কলেজ, হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম নির্মাণ, বলভদ্র নদীর উপর ব্রীজ নির্মাণ, বৃন্দাবন সরকারী কলেজে অনার্স-মাস্টার্স কোর্স চালু, শায়েস্তাগঞ্জকে পৌরসভায় উন্নীত করেছেন। আগামী দিনেও তার নেতৃত্বে হবিগঞ্জের উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে এ প্রত্যাশা নিয়ে তাকে নাগরিক সমাজের প্রার্থী ঘোষণা করা হয় এবং দলমত নির্বিশেষে তাকে বিজয়ী করতে বক্তারা সকলের প্রতি আহ্বান জানান।

বক্তারা বলেন, এমপি আবু জাহিরকে হবিগঞ্জ-৩ আসনে মনোনয়ন দিয়ে জননেত্রী শেখ হাসিনা হবিগঞ্জবাসীকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছেন। হবিগঞ্জবাসীও এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিবে। এমপি আবু জাহির তার বক্তব্যে বলেন, হবিগঞ্জের বয়োজ্যেষ্ঠ নেতৃবৃন্দসহ সর্বস্তরের গুনীজন তাকে যে স্বীকৃতি প্রদান করেছেন এবং আগামী নির্বাচনেও তার জন্য কাজ করার যে প্রতিশ্রুতি দিয়েছেন এ জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, আমি সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে আগামী দিনেও এ জনপদের উন্নয়নে কাজ করে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com