সংবাদ শিরোনাম :
এমপির বাড়ি লুটের সোনা সৈয়দপুরের গয়নার দোকানে

এমপির বাড়ি লুটের সোনা সৈয়দপুরের গয়নার দোকানে

এমপির বাড়ি লুটের সোনা সৈয়দপুরের গয়নার দোকানে
এমপির বাড়ি লুটের সোনা সৈয়দপুরের গয়নার দোকানে

বার্তা ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর এমপি আওয়ামী লীগ নেতা দবিরুল ইসলামের বাড়ি থেকে লুট হওয়া স্বর্ণালঙ্কার নীলফামারীর সৈয়দপুরের একটি গয়নার দোকান থেকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা জানান, বৃহস্পতিবার মধ্যরাতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল সৈয়দপুরের লিবার্টি সিনেমা হল সংলগ্ন ইমরান জুয়েলার্সে অভিযান চালিয়ে ২১ ভরি সোনার গয়না উদ্ধার করে।

ওই দোকানের মালিক ইমরান আলীকেও (৪০) ডিবি পুলিশ আটক করে নিয়ে গেছে বলে জানান ওসি।

গত ১৩ মার্চ ভোরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকাড়ী ডাঙ্গীবাজারে জেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ দবিরুল ইসলামের বাড়িতে ডাকাতি হয়।

সাংসদের স্ত্রী মোমিনা খাতুন, গৃহপরিচারিকা ও নৈশ প্রহরীদের আগ্নোস্ত্রের মুখে জিম্মি করে তিনতলা ওই বাড়ি থেকে স্বর্ণালঙ্কার এবং টাকা লুটে নিয়ে যায় ডাকাতরা। দবিরুল তার দুই ছেলেকে নিয়ে সে সময় চিকিৎসার জন্য থাইল্যান্ডে ছিলেন।

এ ঘটনায় সাংসদের ছোট ভাই মোহম্মদ আলী বালিয়াডাঙ্গী থানায় অজ্ঞাতপরিচয় ২০ জনের নামে একটি মামলা করেন।

মামলা হওয়ার পর থেকেই ডিবি পুলিশ ডাকাতদের ধরতে এবং লুট হওয়া মালামাল উদ্ধারে অভিযানে নামে।

ডাকাতির ঘটনার পর মোহাম্মদ আলী বলেছিলেন, সিসিটিভির ফুটেজ দেখে তাদের মনে হয়েছে, ১৭ থেকে ২০ জন ডাকাত ওই বাড়ির ভেতরে ঢুকেছিল।

ডাকাতরা পুরো বাড়ি তছনছ করে আলমারি ভেঙে সোনার গয়না ও টাকা নিয়ে গেছে জানালেও লুটের পরিমাণ সম্পর্কে সে সময় কোনো ধারণা দিতে পারেননি তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com