লোকালয় ২৪

এবার পরীক্ষা কেন্দ্রেই ছাত্রীর শরীরে হাত, শিক্ষক গ্রেপ্তার!

এবার পরীক্ষা কেন্দ্রেই ছাত্রীর শরীরে হাত, শিক্ষক গ্রেপ্তার!

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে পরীক্ষা কেন্দ্রে মহিলা ডিগ্রি কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে একই কলেজের এক কম্পিউটার প্রদর্শককে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম মোজাহারুল ইসলাম (৩৫)। বুধবার পরীক্ষা চলাকালে তাড়াশ সিনিয়র আলিম মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। যৌন হয়রানীর শিকার ছাত্রীটি মহিলা ডিগ্রি কলেজের বিএম শাখার প্রথম বর্ষের শিক্ষার্থী।

তার দেয়া লিখিত অভিযোগে সূত্রে জানা যায়, তাড়াশ সিনিয়র আলিম মাদ্রাসায় তার পরীক্ষা কেন্দ্র ছিল। কম্পিউটার প্রোগ্রামিং পরীক্ষা চলাকালে কেন্দ্রে দায়িত্বে থাকা তারই কলেজের (মহিলা ডিগ্রি কলেজ) কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলাম অনৈতিকভাবে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। ইতোপূর্বেও কলেজ চত্বরে তাকে একাধিকবার উত্ত্যক্ত করেছেন।

এদিকে যৌন হয়রানীর বিষয়টি জানাজানি হলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ওই প্রদর্শককে মারধর করে কলেজের একটি কক্ষে আটকে রাখেন।

তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাফর ইকবাল বলেন, ম্যানেজিং কমিটির সঙ্গে আলোচনা করে অভিযুক্ত কম্পিউটার প্রদর্শককে রাতেই পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, ওই ছাত্রী নিজে বাদী হয়ে মামলা দায়ের করায় অভিযুক্ত শিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।