উপসর্গ নিয়ে একজনের মৃত্যু : হবিগঞ্জে নতুন করে আক্রান্ত ২০

উপসর্গ নিয়ে একজনের মৃত্যু : হবিগঞ্জে নতুন করে আক্রান্ত ২০

লোকালয় ডেস্কঃ  হবিগঞ্জে প্রশাসনের একাধিক কর্মকর্তা, চিকিৎসকসহ নতুন আরো ২০ জন করোনা শনাক্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৬ জন। আজ বিকেলে আইসিডিসিআর থেকে এ ২০ জন আক্রান্তের রিপোর্ট আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জল। এর ফলে করোনা সিলেট বিভাগের জেলাগুলোর মাঝে ভয়াবহ আকার ধারণ করেছে হবিগঞ্জ জেলায়।

নতুন আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ জেলা প্রশাসনের ৩ কর্মকর্তাসহ ৪ জন ও ১ চিকিৎসকসহ জেলা সদর হাসপাতালের ১১ জন কর্মচারী-কর্মকর্তা রয়েছেন।

আক্রান্তরা অধিকাংশই হবিগঞ্জ জেলা শহরের বলে জানা গেছে।

এর মাঝে হবিগঞ্জ সদর হাসপাতালের ডাক্তার ১, নার্স ২, মেডিঃ টেকঃ ২, গাড়ি চালক ২, ব্রাদার ২, ঝাড়ুদার ১ ও আয়া ১ জন সহ ১১ জন ও জেলা প্রশাসনের ৪ জনের করোনা পজেটিভ আসে।

এর আগে গতকাল বৃহস্পতিবার এক চিকিৎসকসহ ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। সিলেট ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বিশেষায়িত ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে। বৃহস্পতিবারে নতুন আক্রান্ত ৫ জনের মধ্যে ৪ জনই চুনারুঘাট উপজেলার। তাদের মধ্যে একজন চিকিৎসকও ছিলেন। বাকি ১ জন লাখাই উপজেলার। এর আগে বৃহস্পতিবার ৩ জন রোগী করোনা শনাক্ত হন।

বৃহস্পতিবার আক্রান্তদের মধ্যে বাহুবলের একজন নারী, মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ব্রাদার ও আজমিরীগঞ্জের একজন নারী ছিলেন।

এর আগে, গত মঙ্গলবার ২ জন, সোমবার ১০ জন, বুধবার ৫ জন শনাক্ক হন। ১১ এপ্রিল হবিগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত হন।

আক্রান্ত সবাই বর্তমানে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

এদিকে করোনা আক্রান্ত হওয়ায় বাহুবল উপজেলার গোহারুয়া গ্রামটি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। লাখাই উপজেলার ডাক্তার ও নার্স করোনা আক্রান্ত হওয়ায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে। অন্যান্য উপজেলায়ও আক্রান্ত এলাকা লকডাউন করা হয়েছে।

এদিকে আজ শুক্রবার সকালে করোনার উপসর্গ নিয়ে সিলেট সামছুদ্দিন আহমেদ হাসপাতালে হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের একজন মারা যান। তার লাশ করোনা রোগীর যাবতীয় নিয়মকানুন মেনে দাফন করা হবে বলে জানায় সিভিল সার্জন অফিস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com