উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

লোকালয় ডেস্কঃ বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম জনগণের কাছে তুলে ধরতে ঢাকাসহ সারা দেশে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৪ অক্টোবর, বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন।

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’–এ স্লোগান নিয়ে রাজধানী ঢাকাসহ সারা দেশের জেলা ও উপজেলায় তিন দিনব্যাপী এ মেলা শুরু হয়েছে। দেশব্যাপী মেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন ক্ষেত্রে অর্জন করা উন্নয়নের চিত্র উপস্থাপন করা হবে।

ঢাকায় আগারগাঁওয়ে আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠে এ মেলা আয়োজন করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ, আন্তর্জাতিক স্বীকৃতি ও সাফল্য, রূপকল্প ২০২১ ও ২০৪১- এর মাধ্যমে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা, তথ্যপ্রযুক্তি, বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন মেগাপ্রকল্প এবং দেশে বিনিয়োগ সম্ভাবনা, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ, গণমাধ্যমসহ দেশের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান এবং বর্তমান সরকারের সময়ে তথ্য মন্ত্রণালয়ের উন্নয়ন ও সাফল্যের বিষয়ে মেলায় জনগণকে অবহিত করা হবে।

জেলা ও উপজেলা প্রশাসনের সার্বিক আয়োজনে জেলা ও উপজেলার বিভিন্ন সরকারি দফতর, সরকারি-বেসরকারি ব্যাংক, বিমা ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com