উচাইলে চাঞ্চল্যকর হত্যা: সিআইডির হাতে আসামী ছায়েদুল আটক

উচাইলে চাঞ্চল্যকর হত্যা: সিআইডির হাতে আসামী ছায়েদুল আটক

সিআইডি পুলিশের হাতে আসামী ছায়েদুল হক ছায়েদ।

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার উচাইল সংঙ্খর পাশা গ্রামে চাঞ্চল্যকর শমলা হত্যা মামলায় এবার ছায়েদুল হক ছায়েদ নামে এক ব্যাক্তিকে আটক করেছে হবিগঞ্জ সিআইডি পুলিশ। গতকাল শুক্রবার বিকাল ৪টার সময় উচাইল বাজার এলাকা থেকে আসামী ছায়েদুলকে আটক করা হয়। আটক ছায়েদ মিয় একই গ্রামের মৃত ফাতির উল্লা ওরফে বোদই মিয়ার ছেলে।

                                     নিহত শমলা খাতুন । ফাইল ছবি

জানাযায়, ওই গ্রামে গত ৬ জানুয়ারী পুর্ব বিরোধের জেরধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। এসময় মৃত রমিজ আলীর স্ত্রী গুরুত্বর আহত শমলা খাতুনকে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে গত ১৬ জানুয়ারী বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত শমলা খাতুনের মৃত্যু হয়।

এঘটনায় নিহত শমলা খাতুনের ছেলে বাছির মিয়া বাদী হয়ে হবিগঞ্জ সদর থানার মামলা নং-১৫, তারিখ ২০/০১/১৮ ইং একটি হত্যা মামলা দারেয় করেন । উক্ত মামলায় ৪৬ জনকে আসামী করা হয়। এর প্রেক্ষিতে গতকাল শুক্রবার বিকাল ৪টার সময় উচাইল বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সিআইডি পুলিশের উপ-পরিদর্শক মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্তে পুলিশ পরিদর্শক আব্দুল আউয়াল, এএসআই ওলি উল্লাহ সহ একদল পুলিশ আসামী ছায়েদুল হক ছায়েদকে আটক করেন।

মামলার বাদী বাছির মিয়া জানায়, এঘটনার পুর্বে ছায়েদ মিয়া ও তার সহযোগিরা নিহত পরিবারের উপর হামলা ও বেশকয়েকটি বসতঘরে ভাংচুর লুটপাট করে মালামাল নিয়ে যায়। এতে আমরা অনেক ক্ষতিগ্রস্থ হই। দীর্ঘদিন হবিগঞ্জ সদর থানায় তদন্তাধীন মামলাটির কোনো অগ্রগতি না থাকায় আদালতের নির্দেশে ইতপুর্বে মামলাটি সিআইডিতে হস্থান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি উপ-পরিদর্শক মোঃ আব্দুর রাজ্জাক জানান, শমলা হত্যা মামলায় উল্লেখিত আসামীরা পলাতক থেকেও প্রকাশ্যে ঘোরে বেড়াচ্ছিল। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে ছায়েদুল হক ছায়েদকে আটক করা হয়েছে। সে শমলা হত্যা মামলায় এজাহার নামীয় ২নং আসামী। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত আসামী ছায়েদকে জিজ্ঞাসাবাদ চলছিল। হত্যাকান্ড উদঘাটন শেষে তাকে আদালতে পাঠানো হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com