সংবাদ শিরোনাম :
ঈশা আম্বানির বিয়ের ফটোগ্রাফারকে কি বলা হয়েছিল

ঈশা আম্বানির বিয়ের ফটোগ্রাফারকে কি বলা হয়েছিল

ঈশা আম্বানির বিয়ের ফটোগ্রাফারকে কি বলা হয়েছিল
ঈশা আম্বানির বিয়ের ফটোগ্রাফারকে কি বলা হয়েছিল

লোকালয় ডেস্কঃ ভারতের শীর্ষ ধনকুবের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির একমাত্র মেয়ে ঈশা আম্বানির বিয়ের অনুষ্ঠান ১২ ডিসেম্বর সম্পন্ন হয়েছে। পাত্র আনন্দ পিরামল ভারতের আরেকটি বিখ্যাত ব্যবসায়ী পরিবারের সন্তান। মার্কিন পপ সংগীতশিল্পী বিয়ন্সে থেকে শুরু করে যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন উড়ে আসেন এই বিয়েতে। আর এই বিয়ের অনুষ্ঠানগুলোর ছবি তুলেছেন কর্ণাটকের ফটোগ্রাফার (আলোকচিত্রী) বিবেক সেকুয়েইরা।

ওয়েডিং ফটোগ্রাফার হিসেবেই পরিচিত বিবেক সেকুয়েইরা। এতো জাকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান আর এতো মানুষের ছবি তুলতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে তাকে। দ্য নিউজ মিনিটকে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক বলেছেন, ‘এটাই আমার জীবনে কভার করা সবচেয়ে বড় বিয়ের অনুষ্ঠান।’

এই বিয়েতে ছবি তোলার প্রস্তাব যখন বিবেকের কাছে আসে, তখন তিনি জানতেনই না যে এটা আম্বানি পরিবারের বিয়ে। তাকে শুধু বলা হয়েছিল, ‘জিন্দেগি বান জায়েগি’। আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্যই জানানো হয়।

বিয়ের আয়োজন শুরু হয় ১ ডিসেম্বর। লাগাতার ১৫ দিন চলে বিয়ের অনুষ্ঠান। আর এই কদিন টানা ছবি তুলে যান ৪৭ বছরের বিবেক এবং তার দল। সব মিলেয়ে এক লাখ ২০ হাজারের বেশি ছবি উঠে এসেছে বিবেক ও তার দলের ক্যামেরা থেকে।

বিবেক এ বিষয়ে বলেন, ‘প্রথমে আমাকে বলা হয়নি যে, এটা মুকেশ আম্বানির মেয়ের বিয়ে। যিনি এই কাজটা দিয়েছিলেন, তিনি গত জুনে আমাকে বলেছিলেন, ডিসেম্বরের ১ থেকে ১৫ তারিখ পর্যন্ত ফাঁকা রাখতে। আর আমার কাজের কিছু স্যাম্পলও পাঠাতে বলেছিলেন। আমার কাজের কিছু স্যাম্পল দেখার পর আমাকেই ঈশার বিয়ের ছবি তোলার জন্য ফাইনাল করা হয়েছিল।’

এ ছাড়া বিবেককে কাজটা না হওয়া পর্যন্ত বিষয়টি কাউকে জানাতে মানা করা হয়েছিল।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বিয়ের ছবি তোলার দায়িত্ব পাওয়ার পর বেশ কিছু অ্যাগ্রিমেন্ট সই করতে হয়েছিল বিবেককে।

১৭ জনের একটি টিম ঈশার বিয়েতে ছবি তুলেন। মোট ৩০ টেরাবাইট (টিবি) হার্ড ডিস্ক লাগে বিবেক ও তার টিমের ছবি তুলতে। বিবেক নিজেও জানতেন না, বিয়ে বাড়ির ছবি তুলতে গিয়ে হিলারি, বলিউডের শাহরুখ খান, অমিতাভের মতো তারকাদের ছবি তোলার সৌভাগ্য হবে তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com