সংবাদ শিরোনাম :
ঈদে ‘একটি সিনেমার গল্প’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

ঈদে ‘একটি সিনেমার গল্প’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

বিনোদন ডেস্ক : চলতি বছরের এপ্রিলে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় আলোচিত ছবি ‘একটি সিনেমার গল্প’। ছবিটি দর্শক সাড়াও পেয়েছিলো বেশ। ঋতুপর্ণা ও শুভ অভিনীত সাড়া জাগানো এই ছবিটি এবার আসছে টিভি পর্দায়।

 

হ্যাঁ। আসছে ঈদুল আজহায় চ্যানেল আইয়ের পর্দায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে ‘একটি সিনেমার গল্প’। এমনটাই জানিয়েছে চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ। ঈদের তৃতীয় দিন সকাল ১০টা ১৫ মিনিটে দেখানো হবে ছবিটি।

 

চলতি বছরে পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো নায়ক আলমগীর পরিচালিত ছবি ‘একটি সিনেমার গল্প’। ছবিতে অভিনয় করেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেন ও ঢাকার আরিফিন শুভ। এছাড়াও আছেন আলমগীর, চম্পা, হাসান ইমাম, সাবেরি আলম প্রমুখ। আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে।

 

ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর নিজেই। এই ছবির জন্য গান তৈরি করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এস আই টুটুল, শওকত আলী ইমন, বাপ্পা মজুমদার প্রমুখ। আবহ সংগীত করবেন ইমন সাহা।

 

আলমগীর পরিচালিত ষষ্ঠ ছবি ‘একটি সিনেমার গল্প’। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও ‘মায়ের আর্শীবাদ’ নামের ছবিগুলো। নায়ক আলমগীর সর্বশেষ চলচ্চিত্র পরিচালনা করেছিলেন গত শতকের নব্বই দশকের মাঝামাঝি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com