সংবাদ শিরোনাম :
ঈদুল আজহার ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঈদুল আজহার ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঈদুল আজহার ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু
ঈদুল আজহার ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঢাকা- শুরু হয়েছে ঈদুল আজহার ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। সোমবার (২৯ জুলাই) অনলাইন ও সেলফোনে টিকিট বিক্রি শুরু হয় সকাল ৬ টায়। এরপর কাউন্টার থেকে বিক্রি শুরু হয় সকাল ৯টা থেকে। প্রতিদিন ৩৯টি আন্তঃনগর ট্রেনের প্রায় ২৮ হাজার অগ্রিম টিকিট বিক্রি করবে রেলওয়ে।

টিকিট বিক্রি কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। কমলাপুর রেলস্টেশন থেকে পশ্চিমাঞ্চলগামী আন্তঃনগর সব ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে। আজ বিক্রি হচ্ছে আগামী ৭ আগস্টের ট্রেনের টিকিট।

রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, কাল ৩০ জুলাই ৮ আগস্টের, ৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের এবং ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে।

ঈদুল ফিতরের মতো এবারও রাজধানী ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন।

এর আগে গত মঙ্গলবার রেল ভবনে রেলওয়ের প্রস্তুতি বিষয়ে এক সংবাদ সম্মেলনে রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেন, ঈদ শেষে ট্রেনে ঢাকায় ফেরার টিকিট বিক্রি শুরু হবে ৫ আগস্ট থেকে। চলবে ৯ আগস্ট পর্যন্ত।

সংবাদ সম্মেলনে বলা হয়, ৫ আগস্টে দেওয়া হবে ১৪ আগস্টের ফিরতি টিকিট। আর ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট দেওয়া হবে।

এদিকে টিকিট পেতে রোববার (২৮ জুলাই) রাত থেকেই রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে অপেক্ষা করেছেন বহু মানুষ। সোমবার (২৯ জুলাই) সকালে টিকিটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন দেখা গেছে।

টিকিট পেয়ে মোহাম্মদ সুলতান বলেন, রোববার রাত ১০টা থেকে থেকে দাঁড়িয়ে থেকে সোমবার সকালে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের টিকিট পেয়েছি। টিকিট পেয়ে খুব ভালো লাগছে।

সুলতানা আক্তার নামের আরেক যাত্রী অগ্রিম টিকিট সম্পর্কে বলেন, দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে টিকিট পেয়ে খুবই ভালো লাগছে। প্রিয়জনের সাথে গ্রামে ঈদ করতে যাওয়ার বিষয়টি টিকিট পাওয়ার মধ্য দিয়ে নিশ্চিত হলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com